Header Ads

কর্ণাটকের শপথগ্রহণে অপমানিত মমতা বন্দ্যোপাধ্যায়! চক্রান্ত?

নজরবন্দি ব্যুরো: কর্ণাটকের মুখ্যমন্ত্রীর শপথ গ্রহণ অনুষ্ঠানে প্রশাসনের ভূমিকায় কিছুটা ক্ষুব্ধ তৃণমূল সুপ্রিমো তথা মমতা বন্দ্যোপাধ্যায়। তবে সরকারিভাবে এখনও এই নিয়ে কিছু জানা যায়নি। তবে সংবাদসংস্থা এএনআই-এর একটি ভিডিও ফুটেজ ঘিরে বিতর্ক তৈরি হয়েছে।

টুইটার অ্যাকাউন্টে এএনআই দাবি করেছে কুমারস্বামীর শপথ গ্রহণ অনুষ্ঠানে ক্ষুব্ধ হন পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী। কর্ণাটকের ডিরেক্টর জেনারেল অফ পুলিশ নীলামণি রাজুর সঙ্গে উত্তেজিত অবস্থায় তাঁকে কথা বলতে দেখা যায়।

জানা যায়, মমতা বন্দ্যোপাধ্যায়কে বেঙ্গালুরুর চালুক্য সার্কেল থেকে বিধান সৌধ পর্যন্ত পায়ে হেঁটে আসতে বাধ্য করা হয়। নিরাপত্তার কারণে এমন সিদ্ধান্ত বলে জানানো হয়। প্রায় আধ ঘণ্টার মতো পায়ে হেঁটে তিনি শপথ গ্রহণ স্থলে পৌঁছন। মমতা বন্দ্যোপাধ্যায় হেঁটে এলেও বেশকিছু ভিভিআইপি-দের একদম গাড়ি করে শপথগ্রহণস্থলের মঞ্চের কাছে নামানো হয়। আর এইসব ভিভিআইপি-দের তালিকায় ছিলেন অন্যরাজ্যের কয়েক জন মুখ্যমন্ত্রী এবং সনিয়া গান্ধী এবং রাহুল গান্ধীও।

মমতা বন্দ্যোপাধ্যায় যে চটেছেন তা বুঝতে পেরে এগিয়ে আসেন এইচডি দেবগৌড়া। এরপর তিনি মমতা বন্দ্যোপাধ্যায়কে অতিথিদের জন্য নির্দিষ্ট আসনে বসার ব্যবস্থা করে দেন।
Loading...

কোন মন্তব্য নেই

lishenjun থেকে নেওয়া থিমের ছবিগুলি. Blogger দ্বারা পরিচালিত.