Header Ads

কমিউনিস্ট পার্টির নিকোলাস মাদুরো ফের রাষ্ট্রপতি ভেনেজুয়েলায়। অভিনন্দন জানালেন মারাদোনা।

নজরবন্দি ব্যুরোঃ দিয়েগো মারাদোনা তাঁর নিজের ফেসবুক পেজে ভেনেজুয়েলায় রাষ্ট্রপতি হিসেবে পুনরায় নির্বাচিত হওয়ার জন্য নিকোলাস মাদুরো এবং ভেনেজুয়েলার জনগণকে অভিনন্দন জানিয়ে এই ছবিটি পোস্ট করেছেন।

তিনি তাঁর মাতৃভাষা স্প্যানিশে লিখেছেন, ‘‘ভেনেজুয়েলার যে মানুষরা চাননি তাঁদের দেশ আবার আক্রান্ত হোক, যাঁরা চান ভেনেজুয়েলার ভালো হোক, তাঁরা আবার Nicolas Maduro-কে সমর্থন করেছেন ভেনেজুয়েলায় কমান্ডার হুগো শ্যাভেজের উত্তরাধিকারকে অব্যাহত রাখার জন্য। আজ ভেনেজুয়েলা চিরকালের জন্য মুক্ত।

আমি খুবই আনন্দিত যে মাদুরো পরাজিত হননি, কারণ মার্কিন যুক্তরাষ্ট্র সমস্ত দিক থেকে ভেনেজুয়লাকে দমন করে ফেলতে চাইছে, যেমনটা তারা আর্জেন্টিনাতে করছে, যেমনটা তারা ব্রাজিলে করছে, এবং এমন সব দেশে যারা তাঁদের মাথা উঁচু করে দাঁড়াতে চায়।

এবং যারা আমাকে সমালোচনা করে, আমি তাদের আমার অন্তর থেকে ধন্যবাদ জানাই। তারা নিজের বাড়িতে থেকে কথা বলে এবং প্রতিদিন প্লেটভরা খাবার তাদের জন্য থাকে। এবং আমরা ভেনেজুয়েলায় এই প্লেটটা ভরাট করার জন্যই লড়াই করছি। আমি সেইসব গায়ক, অভিনেত্রী এবং প্রাক্তন ফুটবলারদের শুভেচ্ছা জানাচ্ছি, যাঁরা দীর্ঘদিন পরে আবার জেগে উঠেছেন। তাঁরা যাকে চান, আমি তাকে ভোট দিতে যাচ্ছি না। যা আমি বলতে চাইছি, তার একটা বড় পশ্চাৎপট আছে। আমি ভেনেজুয়েলার সমস্ত মানুষকে আমার দীর্ঘ আলিঙ্গন দিচ্ছি।’’
Loading...

কোন মন্তব্য নেই

lishenjun থেকে নেওয়া থিমের ছবিগুলি. Blogger দ্বারা পরিচালিত.