Header Ads

স্বামীকে অপহরণ, স্ত্রীকে ফোন করে অকথ্য গালিগালাজ তৃণমূল নেতার

নজরবন্দি ব্যুরোঃ তোর স্বামীকে তুলে নিয়ে এসেছি। তুই খান... মা... কি ধমকাওটু তোর কাছে ডকুমেন্টস আছে। এটা ইঁদুভূষন গিরির টাকা। তোর কে নাং আছে আমার কি করে দেখবো।

মহুয়া চৌধুরী সিং নামের কাঁথি মহকুমা হাসপাতালের এই নার্সকে ফোন করে ঠিক এমন এমন কদর্য ভাষায় হুমকি দিলেন কাঁথির তৃণমূল নেতা কাম উপপ্রধান ইন্দুভূষন গিরি। বিষয়টি সামনে আসার পর ওই তৃণমূল নেতাকে ফোন করে তাঁর প্রতিক্রিয়া জানতে চাওয়া হয়। স্বাভাবিকভাবেই অভিযোগ অস্বীকার করেন তিনি। তবে স্বীকার করে নিয়েছেন মহুয়াদেবীর স্বামী বেসরকারি সংস্থার কর্মী বিশ্বজিৎ চৌধুরীকে অপহরণের অভিযোগ।

চাকরির নামে টাকা হাতিয়ে নেওয়ার অভিযোগে বিশ্বজিৎ চৌধুরীকে তিনি তুলে নিয়ে গেছেন বলে জানিয়েছেন।ঘটনায় অভিযোগ পেয়েই পুলিশ তদন্ত শুরু করেছে বলে জানিয়েছেন কাঁথির অতিরিক্ত পুলিশ সুপার ইন্দ্রজিৎ বসু। সংশ্লিষ্ট অডিও-ক্লিপটি বর্তমানে ভাইরাল সোশাল মিডিয়ায় । মাল তাপস পালের পর আর এক তৃণমূলীর এমন কর্মকান্ডে রীতিমতো হইচই পড়ে গেছে।মুখে কুলুপ এঁটেছেন দলের জেলা নেতারা।

বুধবার দুপুরে বিশ্বজিৎকে প্রকাশ্য রাস্তা থেকে অপহরণ করার পর তাঁর স্ত্রীকে ফোন করেন ইন্দুভূষন।কাঁথি দেশপ্রাণ ব্লকের আঁত্তরাই পঞ্চায়েতের উপপ্রধান এই ইন্দুভূষণ গিরি।ঘটনায় কাঁথি থানা অভিযোগ পেয়ে তদন্ত শুরু করলেও অপহৃত বিশ্বজিৎ চৌধুরীকে উদ্ধার করতে পারেনি পুলিস। তবে বিশ্বজিতের সঙ্গে তাঁর স্ত্রী মহুয়া যোগাযোগ করে জেনেছেন উপপ্রধান ইন্দুভূষণ ছনবেড়িয়াতে নিজের বাড়িতে আটকে রেখেছেন।  বিশ্বজিৎ চৌধুরীকে কাঁথির চৌরঙ্গী মোড় থেকে ইন্দুভূষণ গিরি ও তার লোকজন তুলে নিয়ে যায়। তারপরই ইন্দুভূষণ ফোন করেন মহুয়াকে। নিজের পরিচয় দিয়ে অশ্লীল গালিগালাজ করার পাশাপাশি বিশ্বজিৎকে খুনের হুমকি দেওয়া হয়।মহুয়াদেবী বলেন, "দুপুরে আমি হাসপাতালে ডিউটিতে ছিলাম।

সেই সময়   জানতে পারি কয়েকজন লোক চৌরঙ্গী মোড় থেকে অমার স্বামীকে অপহরণ করে নিয়ে গেছে। এরকিছু সময় পর একটি অপরিচিত ফোন নম্বর থেকে নিজেকে ইন্দুভূষণ গিরি বলে পরিচয় দিয়ে এক ব্যক্তি বলেন," তোর স্বামীকে তুলেনিয়ে গিয়েছি। তোর কি করার আছে কর।" শুধু তাই নয় ফোনের অপরপ্রান্ত থেকে অশ্রাব্য ভাষায় গালাগালি  ও করতে থাকেন। আমি বুঝতে পারছিনা কেন এমন আচরন করছেন ওই ব্যক্তি। সে কারণে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের জন্যে পুলিসের কাছে অভিযোগ জানিয়েছি। যদিও চাকরির জন্য টাকা লেনদেনের বিষয়টি অজানা বলেই জানিয়েছেন মহুয়াদেবী।
Loading...

কোন মন্তব্য নেই

lishenjun থেকে নেওয়া থিমের ছবিগুলি. Blogger দ্বারা পরিচালিত.