Header Ads

২০১৯ সালের প্রস্তুতি শুরু বঙ্গ বিজেপির! কড়া টক্করের সামনে তৃণমূলের সন্ধ্যা-শতাব্দী।

নজরবন্দি ব্যুরো: আগামী ২০১৯-এ লোকসভা নির্বাচন।আর সেই নির্বাচনের কথা মাথায় রেখে এখন থেকেই প্রার্থী বাছাইয়ে জোর দিল বঙ্গ বিজেপি। মাঝে পঞ্চায়েত ভোট নিয়ে ব্যস্ততা থাকা সত্ত্বেও লোকসভাকে বেশি গুরুত্ব দিতে চায় বিজেপি নেতৃত্ব। আর সেই কথা ভেবে নিয়ে আগে থেকে তার প্রস্তুতি শুরু করে দিল বিজেপি নেতৃত্ব।
বিশেষ সূত্রের খবর,বিজেপির কেন্দ্রীয় নেতৃত্বের কাছে পেশ করা বক্তব্য অনুসারে, আগামী লোকসভা ভোটে পশ্চিমবঙ্গ থেকে কম করে ২৫টি আসনে জেতা সম্ভব বলে দাবি করেছে রাজ্য নেতৃত্ব। এই জেতা আসনের বেশিরভাগ আসন আসতে পারে উত্তর(উত্তরবঙ্গ )থেকে। তবে এখনই যে আসনগুলিতে বিজেপির জেতার সম্ভাবনা রয়েছে, সেগুলিকে এখন থেকে টার্গেট করে ঘুঁটি সাজানো শুরু করেছে বিজেপি নেতৃত্ব।
এই বিষয়ে জানা গিয়েছে, আপাতত বঙ্গ বিজেপির সিদ্ধান্ত মেদিনীপুর থকে প্রতিদ্বন্দ্বিতা করবেন রাজ্য বিজেপির সভাপতি দিলীপ ঘোষ।ওই কেন্দ্রে বর্তমান সাংসদ হয়ে আছেন তৃণমূলের সন্ধ্যা রায়।
অপরদিকে বীরভূম থেকে প্রতিদ্বন্দ্বিতা করতে পারেন লকেট চট্টোপাধ্যায়।ওই কেন্দ্রে বর্তমান সাংসদ হয়ে আছেন তৃণমূলের শতাব্দী রায়।

আর সামনের লোকসভা নির্বাচন খুব একটা সহজ হবে না, সেটা বুঝে এখন থেকে তার প্রস্তুতি শুরু করে দিল বঙ্গ বিজেপি। তাই এখুনি তারা তাদের প্রার্থী তালিকে তৈরি করে রাখতে বেশি আগ্রহী।
Loading...

কোন মন্তব্য নেই

lishenjun থেকে নেওয়া থিমের ছবিগুলি. Blogger দ্বারা পরিচালিত.