Header Ads

লরির সঙ্গে মুখোমুখি সংঘর্ষে গুরুতর আহত ইসলামপুরের বিধায়ক কানাইয়ালাল আগরওয়াল।

নজরবন্দি,রায়গঞ্জঃ সরকারি অনুষ্ঠানে যোগ দিতে ইসলামপুর থেকে রায়গঞ্জে আসার পথে লরির সঙ্গে মুখোমুখি সংঘর্ষে গুরুতর আহত ইসলামপুরের বিধায়ক তথা ইসলামপুর পুরসভার পুরপতি কানাইয়ালাল আগরওয়াল।
ঘটনাটি ঘটেছে করণদিঘি থানার খোয়াশপুর এলাকার বেঙ্গল টু বেঙ্গুল রাজ্য সড়কে। আশঙ্কাজনক অবস্থায় উদ্ধার করে তাকে চিকিৎসার জন্য রায়গঞ্জ সুপার স্পেশালিটি হাসপাতালে নিয়ে আসা হয়েছে। জানা গিয়েছে, এদিন ইসলামপুরের বিধায়ক তথা ইসলামপুর পৌরসভার পৌরপিতা কানাইয়ালাল আগরওয়াল নিজের গাড়ি করে রায়গঞ্জে একটি সরকারি অনুষ্ঠানে যোগ দিতে আসছিলেন। করণদিঘি থানার খোয়াশপুরের ঝোপড়টোল এলাকার বেঙ্গল টু বেঙ্গুল রাজ্য সড়কে এসে পৌঁছালে উলটো দিক থেকে আসা একটি লরির সঙ্গে তার গাড়ির মুখোমুখি সংঘর্ষ হয়।

এই ঘটনায় গুরুতর আহত হন তিনি। ওই গাড়ির চালকও গুরুতর আহত। খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে আসেন করণদিঘি থানার পুলিশ। স্থানীয় বাসিন্দা ও পুলিশ তাঁকে ঘটনাস্থল থেকে উদ্ধার করে রায়গঞ্জ সুপার স্পেসালিটি হাসপাতালে নিয়ে আসে। ঘাতক লরিটিকে আটক করেছে করণদিঘি থানার পুলিশ। আটক লরির চালকও। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ। অপরদিকে খবর পেয়ে জেলা তৃণমূল নেতৃত্বের পাশাপাশি বেশ কয়েকজন সরকারি আধিকারিক ও হাসপাতালে তাকে দেখ ভালের জন্য ছুটে গেছেন। নবান্ন থেকেও খোজ নেওয়া হয়েছে ইতিমধ্যে।

যতদূর জানা যাচ্ছে তাকে দ্রুততার সাথে কলকাতা নিয়ে যাওয়া হলেও যাওয়া হতে পারে। তবে তার শারীরিক অবস্থা নিয়ে হাসপাতাল কর্তৃপক্ষ এখনই কোন মুখ খুলতে নারাজ। পাশাপাশি দুর্ঘটনার খবর পেয়েই ইতিমধ্যে ইসলামপুর থেকে তার পরিবারের সদস্যরা ও ইসলামপুরের তৃনমূল নেতা নেত্রীরাও রায়গঞ্জের দিকে রওনা হয়েছেন বলে জানা গেছে।
Loading...

কোন মন্তব্য নেই

lishenjun থেকে নেওয়া থিমের ছবিগুলি. Blogger দ্বারা পরিচালিত.