Header Ads

বিজেপির পঞ্চায়েত পরিকল্পনা ভেস্তে দিলো মুকুলের ব্যর্থতা!

নজরবন্দি ব্যুরোঃ মুকুল রায় তৃণমূল ছেড়ে বিজেপিতে যোগ দেওয়ার পর মনে হয়েছিল জোর ধাক্কা খাবে তৃণমূল কংগ্রেস। একই ভাবে এও ধারণা করা হচ্ছিল যে পঞ্চায়েতে ভোটে বিশেষ লাভবান হবে বিজেপি। কিন্তু উল্টে বিজেপিই যে বেকায়দায় পড়বে তা অনুমান করতে পারেননি খোদ গেরুয়া নেতৃত্ব।
মুকুল রায় দলত্যাগ করে বিজেপিতে যোগ দেওয়ার পর তার সাথে সাথে বহু তৃণমূল কর্মী যোগ দিয়েছিলেন বিজেপিতে। কিন্তু কিছুদিন যেতেই হতে শুরু করেছে মোহভঙ্গ। দলত্যাগী কর্মীদের ফের পুরনো বাসায় ফেরার হিড়িক পড়ে গেছে। আর এর ফলে একটা বিষয় নিয়ে প্রশ্ন উঠতে শুরু করেছে। মুকুল রায়ের রাজনৈতিক যোগ্যতা এবং দক্ষতা নিয়েই প্রশ্ন উঠতে শুরু করেছে এবার বিজেপির অন্দরে।

ডেবরায় তৃণমূলের প্রাক্তন বিধায়ক রাধাকান্ত মাইতি মুকুল রায়ের সাথে যোগ দিয়েছিলেন বিজেপিতে। তিনি ফের নিজের ভুল স্বীকার করে ফিরে গেলেন তৃণমূলে। এর আগে তৃণমূলের প্রাক্তন বিধায়ক মঞ্জু বসুকে নোয়াপাড়ার প্রার্থী করে মুখ পুড়েছিল মুকুলের। এবার সেই দলে যোগ হল আরও এক বিধায়কের নাম। এদিকে বিজেপির তরফে পঞ্চায়েত কমিটির আহ্বায়কের দায়িত্ব দেওয়া হয়েছে মুকুল রায়কে। এই পরিস্থিতিতে বিশ্বস্ত সঙ্গীরা সঙ্গ ত্যাগ করায় বেকায়দায় মুকুল। একই সাথে পঞ্চায়েতের আগে জোর ধাক্কা খেল তাঁর পঞ্চায়েতের প্ল্যানও। ফলে আবারও বেকায়দায় গেরুয়া শিবির।
Loading...

কোন মন্তব্য নেই

lishenjun থেকে নেওয়া থিমের ছবিগুলি. Blogger দ্বারা পরিচালিত.