Header Ads

তাহলে কি প্রথমবার কোন বাঙালি হতে চলেছেন দেশের প্রধানমন্ত্রী? মোদীর বদলে মমতা!

নজরবন্দি ব্যুরোঃ দেশ জুড়ে বইছে বিজেপি বিরোধী হাওয়া। গোরক্ষপুর, বিহার থেকে শুরু করে একের পর এক শক্ত ঘাঁটিতে জমি হারাচ্ছে বিজেপি। ২০১৪-র মোদী ম্যাজিক যে একেবারে ফিকে হয়ে এসেছে তা বেশ বোঝা যাচ্ছে। এই অবস্থায় প্রধানমন্ত্রী হিসেবে নরেন্দ্র মোদীকে বাদ দিয়ে উঠে আসছে নতুন নামের প্রস্তাব। আর সেই নাম হল এরাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।
ভারতীয় গণতন্ত্রের শাসক হিসেবে মোদীকে নয়, মমতা বন্দ্যোপাধ্যায়কে দেখতে চান, তিনিই এই সম্মানের যোগ্য, জানালেন নবতিপর রাম জেঠমালানি। সম্প্রতি বিজেপির অরুন শৌরি, শত্রুঘ্ন সিনহাকে চিঠি দিয়ে জেঠমালানি জানিয়েছেন, বাংলায় তাঁর 'সিলেকটেড হিরোইন' মমতা বন্দ্যোপাধ্যায়কেই দেশের প্রধানমন্ত্রী হিসেবে দেখতে চান, মোদী কিংবা অন্য কাউকে নয়।

মোদীকে পরাজিত করার জন্য জেঠমালানির কাছে সাহায্য চেয়ে চিঠি দিয়েছিলেন যশবন্ত, শৌরি। সেই চিঠির জবাবে জেঠমালানি জানিয়েছেন, তিনি রাজনীতিক হিসেবে একজনকেই বিশেষ জায়গা দিতে পারেন। তাঁর নাম মমতা বন্দ্যোপাধ্যায়। নবতিপর জেঠমালানি এও বলেন, বিজেপিকে হঠাতে পারেন একজনই, তিনি মমতা।

দলনেত্রীর সম্পর্কে এই প্রস্তাবে কার্যত আপ্লুত তৃণমূল সমর্থকরা। মমতাও চিরকালের চেনা সেই লড়াকু ভঙ্গীতে জানিয়ে দিয়েছেন, বিজেপি সরকারকে উচ্ছেদ করে ছাড়বেন তিনি।
Loading...

কোন মন্তব্য নেই

lishenjun থেকে নেওয়া থিমের ছবিগুলি. Blogger দ্বারা পরিচালিত.