Header Ads

তৃণমূলের 'অন্যায় অত্যাচারে' মাটিতে বসে সভা করলেন দিলীপ ঘোষ!

নজরবন্দি ব্যুরোঃ বুকিং করা ছিল হল। দলীয় কর্মীদের খাবারের ব্যবস্থাও ছিল। ছিল পর্যাপ্ত জলের ব্যবস্থা। কিন্তু সব ব্যবস্থা থাকা সত্ত্বেও বিজেপি সভাপতি দিলীপ ঘোষকে কর্মীসভা করতে হল বাইরে ত্রিপল টাঙিয়ে। ডেবরার পথে সাথী ভবন ভাড়া নেওয়া হয়েছিল বিজেপির কর্মী সভা উপলক্ষে।
বিজেপির অভিযোগ, শাসক দলের হুমকিতে শেষ পর্যন্ত সভা করতে পারেননি ওই হলে। তারা সোজাসুজি বন্ধ করে দিতে বলেন সভা। বিজেপি কর্মীরা প্রতিবাদ জানালে তা শুনতে চাননি তারা। শেষ পর্যন্ত হলের জল এবং বিদ্যুৎ বন্ধ করে দেওয়া হয়। এই ঘটনার মধ্যেই উপস্থিত হন দিলীপ ঘোষ। তিনি সিদ্ধান্ত নেন, সভা হবে। তবে হলে নয়, হলের বাইরে।

সভা শেষে দিলীপ ঘোষ সাংবাদিকদের বলেন, "পথের সাথী সরকারি ভবন। আমরা টাকা দিয়ে হল বুক করেছিলাম। কিন্তু এখানকার কর্মচারীদের হুমকি দিয়েছে তৃণমূল। আমাদের কর্মীদেরও হুমকি দিয়েছে। এমনকি জল ও বিদ্যুৎ পরিষেবা বন্ধ করে দেওয়া হয়। তবে আমরা সভা বন্ধ করিনি। বাইরে ত্রিপল খাটিয়ে সভা করি।" তিনি আরও বলেন, "ওরা সরকারি সম্পত্তিকে পার্টির সম্পত্তি মনে করছে। তাই এই গরমেও বাইরে সভা করতে হল। ওদের খাবার দিতে পারলাম না। বিজেপি মাটিতে বসে সভা করেছে। কারণ, বিজেপি মাটিতে আছে। আর এই মাটি থেকেই উঠে দাঁড়াবে।"
Loading...

কোন মন্তব্য নেই

lishenjun থেকে নেওয়া থিমের ছবিগুলি. Blogger দ্বারা পরিচালিত.