Header Ads

পুলিশের বিরুদ্ধে বিজেপি নেতার বাড়িতে হামলা চালানোর অভিযোগ।

নজরবন্দি ব্যুরো : এবার পুলিশের বিরুদ্ধে রাতের অন্ধকারে এক বিজেপি সভাপতির বাড়ি ভাঙচুরের অভিযোগ উঠলো। গতকাল রাতে উত্তর দিনাজপুর জেলার রায়গঞ্জ টাউন সভাপতি অসিত ঘোষের বাড়িতে হানা দেয় রায়গঞ্জ থানার পুলিশ।
সেই সময় তিনি বাড়িতে ছিলেন না। তাকে না পেয়ে তাঁর বাড়ি ভাঙচুর চালানোর অভিযোগে ওঠে ওই পুলিশ অফিসারের বিরুদ্ধে। আর এই ঘটনা চাঞ্চল্য ছড়ায় গোটা রায়গঞ্জ শহরে।

বিজেপি দলের রায়গঞ্জ শহর কমিটির সভাপতির অসিত ঘোষের স্ত্রী পিঙ্কি ঘোষের অভিযোগ গভীর রাতে রায়গঞ্জ থানার পুলিশ অসিত বাবুর খোঁজে তার বাড়িতে আসেন। তাঁকে বাড়িতে না পেয়ে, বাড়ির সামনের দরজায় ভাঙচুর চালানোর পাশাপাশি অশ্রাব্য ভাষায় গালিগালাজ করার অভিযোগ ওঠে ওই পুলিশের বিরুদ্ধে।

পিঙ্কি দেবীর দাবি পুলিশ তাদেরকে বলেছেন, ২৫ শে মার্চ রায়গঞ্জ শহরে রামনবমীর শোভাযাত্রায় অংশগ্রহন করার জন্য পুলিশ অসিত বাবুকে খুঁজে বেড়াচ্ছে। অসিত বাবু সংগঠনের কাজে বাইরে আছে বললেও কিছুতেই শুনছেন না স্থানীয় প্রশাসন। এরপর তারা বাড়ির দরজায় ধাক্কাধাক্কি করে তাঁর অবর্তমানে তাঁর বাড়িতে ঢোকার চেষ্টা চালান বলে অভিযোগ ওঠে।

জেলা বিজেপি নেতৃত্ব অবশ্য এই ঘটনাকে তীব্র ভাষায় সমালোচনা করেছেন। তবে এই বিষয়ে প্রশাসনের তরফ-থেকে এখন ও কোন প্রতিক্রিয়া পাওয়া যায়নি।
Loading...

কোন মন্তব্য নেই

lishenjun থেকে নেওয়া থিমের ছবিগুলি. Blogger দ্বারা পরিচালিত.