Header Ads

ফাঁস দিয়ে আত্ম্যহত্যা করল এক মাধ্যমিক পরিক্ষার্থী।

নজরবন্দি,বালুরঘাট: ইতিহাস পরীক্ষা খারাপ হওয়ায় মানসিক অবসাদে গলায় ফাঁস দিয়ে আত্ম্যহত্যা করল এক মাধ্যমিক পরিক্ষার্থী।আজ দুপুরে এই ঘটনাটি ঘটেছে দক্ষিণ দিনাজপুর জেলার কুমারগঞ্জ এলাকার ডাংগারহাটে।
মৃত ওই মাধ্যমিক পরীক্ষার্থীর নাম জয়শ্রী বর্মণ। সে ডাংগারহাট উচ্চ বিদ্যালয় থেকে এবার মাধ্যমিক পরীক্ষায় বসেছিল বলে জানা গেছে। খবর ছড়িয়ে পড়তেই এলাকায় শোকের ছায়া। পুলিশ সুত্রে জানা গেছে মৃত ওই পরীক্ষার্থীর পরিবারের পক্ষ থেকে জানিয়েছে আগামী কাল অংক পরীক্ষা থাকায় জয়শ্রী নিজের ঘরেই দুপুরে তার পড়া শোনা নিয়ে ব্যস্ত ছিল। পাশের ঘরে তার মা ঘুমিয়েছিল। তার মা মেয়ের কোন সাড়াশব্দ না পেয়ে ঘরের দরজা খুলে উকি মারতেই দেখেন জয়শ্রী গলায় ফাঁস দিয়ে আত্মঘাতী হয়েছে। তার মা তাই দেখে চিৎকার করে উঠলে অন্যান্য প্রতিবেশীরা ছুটে এসে ওই দৃশ্য দেখতে পেয়ে।

তারা সংগে সংগে জয়শ্রীকে অচৈতন্য অবস্থায় স্থানীও বরাহার হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত বলে ঘোষণা করে। খবর পেয়ে কুমারগঞ্জ থানার পুলিশ হাসপাতালে গিয়ে মৃতদেহটি আটক করে বালুরঘাট জেলা হাসপাতালে ময়না তদন্তের জন্য পাঠায়।এদিকে হাসপাতাল চত্বরে দাঁড়িয়ে মৃতের মামা সুখেন বর্মণ জানান গত শুক্রবার ইতিহাস পরীক্ষা দিয়ে বাড়ি ফিরে জয়শ্রী ভীষণ মনমরা ছিল। জিজ্ঞেস করলে সে বলেছিল ইতিহাস পরীক্ষা তার ভীষণ খারাপ হয়েছে। তার পর থেকে সে ভীষণ ভাবে মানসিক অবসাদে ভুগছিল। গতকাল ভৌতবিজ্ঞান পরীক্ষা দিতেও গেছিল সে । তবে সে পরীক্ষা সে কেমন দিয়েছে সে কথা আর আমরা ওকে জিজ্ঞেস করিনি ওর মানসিক অবস্থার কথা ভেবে। আজ সকাল থেকে আগামী কালের অংক পরীক্ষার জন্য নিজেকে প্রস্তুত ও করছিল। কিন্তু ও যে শেষে এই চরম পথ বেছে নেবে তা তারা কেউ ভাবতেই পারেনি।

আমাদের মনে হচ্ছে শেষ মেষ হয়তো ও ইতিহাস পরীক্ষা নিয়ে এতটাই মানসিকভাবে ভেঙে পড়েছিল যে, আজ সেই কারনে আত্ম্যহত্যার পথ বেছে নিতে বাধ্য হল । অপরদিকে কুমারগঞ্জ থানার ওসি পার্থ ঝা জানিয়েছেন পুলিশ মৃতদেহটি আটক করে ময়না তদন্তের জন্য বালুরঘাট জেলা হাসপাতালে পাঠানোর পাশাপাশি ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।
Loading...

কোন মন্তব্য নেই

lishenjun থেকে নেওয়া থিমের ছবিগুলি. Blogger দ্বারা পরিচালিত.