Header Ads

মার্চেই নিয়োগপত্র পাবেন চুক্তিভিত্তিক শিক্ষকরা।

নজরবন্দি ব্যুরোঃ মাধ্যমিক এবং উচ্চমাধ্যমিক স্তরে চূড়ান্ত প্যানেল প্রকাশ করা হয়ে গেলেও এখনো নিয়োগ করার ব্যাপারে কোনো কিছু জানানো হয়নি সরকারি তরফে। ফলে চিন্তায় রয়েছেন শিক্ষক পদপ্রার্থীরা। এই অবস্থায় শিক্ষকদের নিয়োগ সংক্রান্ত সুখবর মিললো, যেখানে জানা গেছে এমাসেই নিয়োগপত্র তুলে দেওয়া হবে প্রায় শতাধিক শিক্ষকের হাতে।
কলকাতা পৌরনিগমের মেয়র পারিষদ অভিজিৎ মুখার্জি জানিয়েছেন, চলতি মাসের ২৫ অথবা ২৬ তারিখ থেকে পূর নিগমের স্কুল গুলিতে চুক্তিভিত্তিক শিক্ষক নিয়োগের পরীক্ষায় উত্তীর্ণ প্রার্থীদের নিয়োগ পত্র পাঠানোর কাজ শুরু হবে। তারপরেই তারা যোগ দেবেন শিক্ষক হিসেবে।

কলকাতা পৌর নিগমের স্কুল গুলোতে চুক্তিভিত্তিক শিক্ষক নিয়োগের পরীক্ষায় উত্তীর্ণ হন ১২৫ জন পরীক্ষার্থী। ওই সমস্ত উত্তীর্ণ প্রার্থীদের মধ্যে প্রথম ১০০ জনকে আগে নিয়োগ পত্র পাঠানো হবে। তাদের মধ্যে যদি কোনো প্রার্থী যোগ না দেন সেই জায়গায় বাকি ২৫ জনকে নিয়োগ করা হবে।

খুব শিগগিরই কলকাতা পৌর নিগমের স্কুল গুলিতে চালু করা হবে কম্পিউটার প্রশিক্ষণ ব্যবস্থা, জানিয়েছেন অভিজিৎ বাবু। ইতিমধ্যেই জয়েন্ট সেক্রেটারি, সেক্রেটারি ও চিফ ম্যানেজারকে নিয়ে এবিষয়ে একটি কমিটি গঠন করা হয়েছে। সূত্রের খবর, নতুন ওই বিভাগ চালু হলে সেক্ষেত্রেও নতুন করে সংশ্লিষ্ট বিষয়ে শিক্ষক শিক্ষিকা নিয়োগ করার প্রয়োজন পড়বে।
Loading...

কোন মন্তব্য নেই

lishenjun থেকে নেওয়া থিমের ছবিগুলি. Blogger দ্বারা পরিচালিত.