Header Ads

দন্তচিকিৎসার অগ্রগতির জন্য নতুন পদক্ষেপ রাজ্য সরকারের।

নজরবন্দি:নবনির্মিত রোগী প্রতীক্ষালয়ের উদ্বোধনী তার প্রমাণ। উদ্বোধনী অনুষ্ঠানে ছিলো চাঁদের হাট। উপস্থিত ছিলেন পশ্চিমবঙ্গ সরকারের স্বাস্থ্য প্রতিমন্ত্রী শ্রীমতী চন্দ্রিমা ভট্টাচার্য্য,বিধায়ক ডাঃ নির্মল মাজি, বিধায়িকা নয়না বন্দ্যোপাধ্যায়, বিধায়ক স্বর্ণকমল সাহা।
উপস্থিত ছিলেন স্বাস্থ্য অধিকর্তা (শিক্ষা)দেবাশিস ভট্টাচার্য,স্বাস্থ্যকর্তা দেবাশিস হালদার,ডেপুটি সেক্রেটারি ডাঃ বিমলেন্দু সাহা, আই.ডি.এ রাজ্য সম্পাদক ডাঃ রাজু বিশ্বাস, অধ্যক্ষ ডাঃ তপন কুমার গিরি প্রমুখ।প্রায় ৪০০০ বর্গফুটের রোগী প্রতিক্ষালয়ের পাশাপাশি একই পরিসরে থাকছে আউটডোর টিকিট কাউন্টার,বিনামূল্যে ঔষধ বিতরণ কেন্দ্র, আর.এস.বি.ওয়াই কাউন্টার,রোগী অভিযোগ কেন্দ্র। রোগীকল্যাণ সমিতির অন্যতম সদস্য ডাঃ রাজু বিশ্বাস বলেন " ডাঃ আর আহমেদ ডেন্টাল কলেজ এবং হাসপাতালে হতে থাকা উন্নয়ন যজ্ঞের সাক্ষী থাকল সমস্ত ছাত্রছাত্রী ও তাদের অভিভাবকগন।

নতুন রোগী প্রতীক্ষালয় ও বিনামূল্যে ঔষধ বিতরণ কেন্দ্র নির্মাণ করে উন্নয়নের মুকুটে আর ও একটি পালক যুক্ত করার জন্য মাননীয়া মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে অসংখ্য ধন্যবাদ জানাই।" ছাত্রসংসদের সাধারণ সম্পাদক কুনালকান্তি ঘোষ জানান "স্বাস্থ্য ব্যবস্থাকে উন্নত করতে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের যুগোপযোগী সিদ্ধান্ত।রোগী হাসপাতাল পরিষেবাকে অনেক সুষ্ঠু করবে।আমরা রোগীদের তথা সাধারণ মানুষের স্বার্থেই পাশে আছি,থাকবো।সবাইকে অভিনন্দন জানাই।
Loading...

কোন মন্তব্য নেই

lishenjun থেকে নেওয়া থিমের ছবিগুলি. Blogger দ্বারা পরিচালিত.