Header Ads

জাতীয় সড়কে দুর্ঘটনায় প্রাণ হারালেন এক ব্যক্তি।

নজরবন্দি,রায়গঞ্জ: জাতীয় সড়কে দুর্ঘটনায় প্রাণ হারালেন এক ব্যক্তি। এই ঘটনার জেরে এলাকায় চাঞ্চল্য ছড়ায়। ঘটনাটি ঘটেছে রবিবার উত্তর দিনাজপুর জেলার ইসলামপুর মিলনপল্লী এলাকায় ৩১ নাম্বার জাতীয় সড়কে।
ঘাতক ট্রাকের ধাক্কায় মৃত্যু হলো এক কাঠ মিস্ত্রীর। মৃত ব্যক্তির নাম প্রাণবন্ধু মণ্ডল। বাড়ি ইসলামপুরের শিয়ালতোর এলাকায়। ঘাতক ট্রাকটিকে আটক করেছে ইসলামপুর থানার পুলিশ।জানা গেছে, পেশায় কাঠ মিস্ত্রী প্রাণবন্ধু বাবু প্রতিদিনের মতো আজও বাড়ি থেকে কাজে বেরিয়েছিলেন। সেই সময় মিলনপল্লী এলাকা শিলিগুড়ির দিক থেকে আসা একটি ট্রাক ধাক্কা মারে তাঁকে। ঘটনাস্থলেই মৃত্যু হয় প্রাণবন্ধু বাবুর। এই ঘটনার জেরে দীর্ঘক্ষণ অবরুদ্ধ হয়ে থাকে ৩১ নম্বর জাতীয় সড়ক। দুর্ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছায় ইসলামপুর থানার পুলিশ।

মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ইসলামপুর হাসপাতালে মর্গে পাঠায়পুলিশ। ঘাতক ট্রাক ও ট্রাকের চালককে আটক করেছে পুলিশ। ঘটনার তদন্ত নেমেছে পুলিশ।স্থানীয়দের অভিযোগ, শহরে উপর দিয়ে জাতীয় সড়ক গিয়েছে। কিন্তু সেখানে এলাকায় ট্রাফিক ব্যবস্থা সেরকম না থাকার কারণে বার বার জাতীয় সড়কে দুর্ঘটনা বেড়ে চলেছে
Loading...

কোন মন্তব্য নেই

lishenjun থেকে নেওয়া থিমের ছবিগুলি. Blogger দ্বারা পরিচালিত.