Header Ads

২০১৮-র আইএসএল চ্যাম্পিয়ন চেন্নাই।

নজরবন্দি ব্যুরোঃ ২০১৫ সালের পর ফের ইন্ডিয়ান সুপার লিগে চ্যাম্পিয়ন চেন্নাই।চলতি আইএসএল অভিনব এক ফাইনালের সাক্ষী থাকল। প্রথমবার লিগ তালিকার শীর্ষে থাকা দুটি দল টুর্নামেন্টের ফাইনালে মুখোমুখি হয়েছিল।
আর সেই হাইভোল্টেজ ম্যাচের সাক্ষী থাকতে কান্তিরাভা স্টেডিয়াম ভরিয়ে দিয়েছিলেন দর্শকরা। চলতি আইএসএল নিয়ে প্রথম থেকে ফুটবলপ্রেমীদের উতসাহ অন্যান্যবারের তুলনায় এবার অনেকটাই কম ছিল।কিন্তু শনিবার ফাইনালের ছবিটা ছিল এক্কেবারে অন্যরকম। বেঙ্গালুরুকে প্রথমবার চ্যাম্পিয়ন হিসেবে দেখতেই নীল জার্সি পরে এসেছিলেন সমর্থকরা। তবে ঘরের মাঠেই তাদের বধ করলেন জন গ্রেগরির ছেলেরা।ম্যাচের শুরুতেই গোল করে সমর্থকদের আশা দ্বিগুণ করে দিয়েছিলেন সুনীল ছেত্রী। কিন্তু মেলসনকে রোখা গেল না। জোড়া গোল করে প্রথমার্ধেই চেন্নাইকে এগিয়ে দেন তিনি।

দ্বিতীয়ার্ধে অগাস্তোর গোলে আরও খানিকটা স্বস্তি পেল চেন্নাই শিবির। কিন্তু ম্যাচ শেষের ঠিক আগে আরও একবার জ্বলে উঠেছিল বেঙ্গালুরু। কুমার সিংয়ের বাড়ানো বল থেকে ইনজুরি টাইমে গোল করেন নিকোলাস ফেডোর।কিন্তু ততক্ষণে অনেক দেরী হয়ে গিয়েছে। ম্যাচের সেরা উচ্ছ্বসিত মেলসন বলছেন, “ফাইনালে গোল করে দলকে চ্যাম্পিয়ন করার আনন্দটা একদম অন্যরকম।”
Loading...

কোন মন্তব্য নেই

lishenjun থেকে নেওয়া থিমের ছবিগুলি. Blogger দ্বারা পরিচালিত.