Header Ads

পুলিশের সামনে প্রতিবাদ মিছিলে বাম বিধায়কের মাথা ফাটালো তৃণমূলি দুষ্কৃতী! গণতন্ত্রের নমুনা!

নজরবন্দি ব্যুরোঃ গণতান্ত্রিক শাসন ব্যবস্থার কাঠামোকে এক পরিহাসে পরিণত করেছে তৃণমূল সরকার। রাজ্যবাসীর প্রতিবাদের কন্ঠরোধ করে ভীতি প্রদর্শন করে একনায়ক তান্ত্রিক শাসন ব্যবস্থা চলছে এই রাজ্যে। বিরোধীদের এই অভিযোগ সত্যি করে গণতন্ত্রকে আরও একবার প্রশ্নের মুখে দাঁড় করালো মমতা বন্দ্যোপাধ্যায়ের দল তৃণমূল কংগ্রেস।
ডিপিএল তাপবিদ্যুৎ কারখানায় অতিরিক্ত বিদ্যুৎ বিলের প্রতিবাদে ডেপুটেশন কর্মসূচিতে পথে নেমেছিল বাম গণ সংগঠন গুলি। দুর্গাপুরে ডিপিএল-এর গেটের সামনে পৌঁছলে প্রতিবাদ কারীদের মিছিলে হামলা চালায় তৃণমূলি দুষ্কৃতীরা, অভিযোগ। বাশ, ইট, পাথর নিয়ে আক্রমণ করা হয় মিছিলের ওপর। আহত হন সিপিআইএম বিধায়ক সন্তোষ দেবরায় সহ প্রায় ১০ জন প্রতিবাদী বাম কর্মী।

এই ঘটনার পর রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দোপাধ্যায়ের তীব্র সমালোচনা করেছেন আহত বাম বিধায়ক সন্তোষ দেবরায়। তিনি বলেন, সাধারণ মানুষের সমস্যাকে তুলে ধরে বর্ধিত বিদ্যুৎ বিলের প্রতিবাদ জানাতে পথে নেমেছিলেন তারা। পুলিশের সামনে তৃণমূল আশ্রিত দুষ্কৃতীরা মিছিলের ওপর আক্রমণ করে। অথচ নীরব দর্শক পুলিশ, নিশ্চুপ মমতা বন্দ্যোপাধ্যায়। এটাই রাজ্যের গণতন্ত্রের নমুনা। প্রতিবাদ করতে গেলেই আসবে শাসক দলের আক্রমণ।
Loading...

কোন মন্তব্য নেই

lishenjun থেকে নেওয়া থিমের ছবিগুলি. Blogger দ্বারা পরিচালিত.