Header Ads

অবচেতনের আলোআঁধারিতে 'দ্য রেডলাইন'! মুক্তি পাবে ১৬ মার্চ।

নজরবন্দি ব্যুরোঃ সমাজের মূল স্রোতের বাইরে চলে গেছে তার জীবন। বৃষ্টি এখন পতিতা। আর শঙ্কর একজন স্ক্রিপ্ট রাইটার। চেনা ছকে তার জীবন চলতে চলতে হঠাৎ একদিন এক দালালের মাধ্যমে তার আলাপ হয় সমাজ পরিত্যক্তা বৃষ্টির সাথে। একটা নতুন গল্পের বুনট তৈরি হতে থাকে। বৃষ্টিকে নিয়ে গল্পের জাল বুনতে থাকে শঙ্কর।
কিন্তু কখন যে সে নিজেই সেই জালে আষ্টেপৃষ্ঠে জড়িয়ে গেছে তা টেরই পায়নি। একদিন যখন সে বুঝতে পারে, তার নিজের কালির আঁচরে সে নিজেই বন্দি হয়ে পড়েছে সব ছিঁড়ে বেরিয়ে পড়তে চায় শঙ্কর। কলকাতা ছেড়ে চলে যায় অনেক দূরে। আর কি ফিরবে না সে? কি করছে এখন বৃষ্টি? কি করবে শঙ্কর? জানি অনেক প্রশ্ন জমে উঠেছে মনে। সব প্রশ্নের উত্তর দেবে 'দ্য রেডলাইন'।

সত্যজিৎ মজুমদারের পরিচালনায় নতুন ছবি 'দ্য রেডলাইন' এক অন্যরকম গল্প নিয়ে আসছে সিনেমা প্রেমীদের জন্য। অবচেতনের গহনে আমরা এমন অনেক কিছুর সাথে জড়িয়ে পড়ি যার অস্তিত্ব নিজেরাই টের পাই না। যখন টের পায় তখন এক অদ্ভুত রেশমি জাল আমাদের চারপাশে গাঢ় হয়ে ওঠে। সেই গল্পই বলে 'দ্য রেডলাইন'।

ছবিতে অভিনয় করছেন রমেন রায়চৌধুরী, জয়ন্ত দত্তবর্মন, সুমিত গাঙ্গুলি, সত্যম মজুমদার, প্রসুন গায়েন, অরুপ জাইগীরদার, শঙ্কর চক্রবর্তী, শ্রাবণী রায়, সুকন্যা দত্ত। ছবির সঙ্গীত পরিচালক কুন্দন সাহা। লিরিকস-এ রয়েছেন প্রদীপ হাজরা, গৌতম সুস্মিত। গান গেয়েছেন রূপঙ্কর বাগচি, শুভমিতা ব্যানার্জি, কুহেলি হাজরা। আগামী ১৬ মার্চ মোট ১২টি সিনেমা হলে মুক্তি পাবে ছবিটি।
Loading...

কোন মন্তব্য নেই

lishenjun থেকে নেওয়া থিমের ছবিগুলি. Blogger দ্বারা পরিচালিত.