Header Ads

দিলীপ-বাবু আমার সঙ্গে প্রকাশ্যে কুরুচিকর ভাষায় চিত্‍কার করে কথা বলেন: বিস্ফোরক রূপা

নজরবন্দি ব্যুরো: পঞ্চায়েত নির্বাচনের আগে জেলায় জেলায় বিজেপির গোষ্ঠী দ্বন্দ্বের খবর এখন প্রায়শই শোনা যাচ্ছে। দু-দিন আগে মেদিনীপুরে বিজেপির দুই সভাপতির মারামারিতে এক জন গুরুতর আহত হবে এখনও হসপিটালে ভর্তি আছেন। আর গত কাল বিতর্ক আরও বাড়ে রূপা গাঙ্গুলির এক টুইট বার্তাকে কেন্দ্র করে।
জানা গিয়েছে, বিজেপি'র রাজ্য সভাপতি দিলীপ ঘোষের বিরুদ্ধে টুইটারে বিতর্কিত মন্তব্য করে আবার বিতর্কে জড়ালেন রাজ্যসভা সাংসদ রূপা গঙ্গোপাধ্যায়।
সোমবার টুইটারে রূপা অভিযোগ করেন, ''আমি মোদীজিকে মেসেজ করতে পারি। কিন্তু দিলীপদা, আপনার কাছে মেসেজ করার পথ বন্ধ করা আছে। আমি অমিত-ভাই সাহেবের সঙ্গে কথা বলতে পারি।

কিন্তু আপনি আমার সঙ্গে প্রকাশ্যে কুরুচিকর ভাষায় চিত্‍কার করেন। কিন্তু আমি সব সময় শান্ত থাকি। কারণ আমার বাবা আমাকে বয়োজ্যেষ্ঠদের প্রতি অনুগত হবার শিক্ষা দিয়েছেন। আপনি আমাকে প্রকাশ্যে অনেকবার ব্যঙ্গ ও অপমান করেছেন।'' টুইট করে আরও জানিয়েছেন, ''দিলীপদা, বাংলায় আপনাদের মিডিয়া ইন চার্জ কে? দয়া করে তাঁকে বলবেন, আগামীকাল সকাল ১০টায় আমাকে ফোন করতে। কোর কমিটি মেসেজ গ্রুপে কেউ জবাব দেয় না। আপনাকেও মেসেজ করতে পারছি না। ওই রাস্তা বন্ধ করা আছে।''
Loading...

কোন মন্তব্য নেই

lishenjun থেকে নেওয়া থিমের ছবিগুলি. Blogger দ্বারা পরিচালিত.