Header Ads

ভারতী মুম্বাইয়ে? গোপন ডেরাতে হানা দিতে প্রস্তুত সিআইডি।

নজরবন্দি ব্যুরো: মুম্বাইয়ের আশপাশে কোন এক হোটেলে গা ঢাকা দিয়েছে বলে বিশেষ সূত্রের খবর। প্রাক্তন এই আইপিএস অফিসারকে গ্রেপ্তারের জন্য সিআইডি’র তিনটি দল সেখানে হানা দিয়েছে বলে মঙ্গলবার রাজ্য প্রশাসন সূত্রে খবর। এদিন ভারতী-ঘনিষ্ঠ পশ্চিম মেদিনীপুরের পুলিশের এসআই রাজশেখর পাইনকে সিআইডি মেদিনীপুর থেকে গ্রেফতার করেছে।
২০১৬ সাল নাগাদ খড়গপুর লোকাল থানার তৎকালীন ওসি রাজশেখর ও ভারতী-সহ চারজনের বিরুদ্ধে এক ব্যবসায়ীর প্রায় ৪৫ লক্ষ টাকা গায়েব করার মামলা দায়ের হয়েছিল। এর পরে নানা বিতর্কে জড়িয়ে পড়েন ভারতী। তার কিছুদিনের মধ্যেই চাকরী থেকে ইস্তফা দেন তিনি। আর তাঁর এই চাকরী ছাড়ার কিছুদিনের মধ্যে মেদিনীপুর আদালত তাঁর বিরুদ্ধে পুরানো মামলার ভিত্তিতে গ্রেপ্তারি পরোয়ানা জারি করে। আর সেই রায়কে হাতিয়ার করে ভারতীকে গ্রেপ্তার করতে উঠেপড়ে লাগে রাজ্য প্রশাসন।

সূত্রের খবর, গোয়েন্দাদের দল তাঁকে গ্রেফতারের জন্য বেঙ্গালুরু, হায়দ্রাবাদ, উত্তরপ্রদেশ এবং দিল্লিতে হানা দিয়েছিল। কিন্তু তাঁরা সফল হননি। পরে গোয়েন্দারা খবর পান, ভারতী মুম্বাইয়ে আশপাশে কোথাও রয়েছেন। তাই গোয়েন্দাদের তিনটি দল মুম্বাই, পুনে এবং গুজরাতের সুরাতে রয়েছে।
ভারতীর মোবাইল ফোনও ট্রাক করছে গোয়েন্দারা, তিনি ঘনঘন মোবাইল সেট এবং সিম-কার্ড বদল করছেন। তাই শেষ পর্যন্ত কবে তাঁর নাগাল পাওয়া যাবে, তা নিশ্চিত করে বলতে পারছে না গোয়েন্দারা।
Loading...

কোন মন্তব্য নেই

lishenjun থেকে নেওয়া থিমের ছবিগুলি. Blogger দ্বারা পরিচালিত.