Header Ads

দিলীপ ঘোষের মন্তব্যে আবার প্রকাশ্যে বিজেপির গোষ্ঠী দ্বন্দ্ব!পঞ্চায়েত নির্বাচনের আগেই বেসামাল গেরুয়া শিবির।

নজরবন্দি ব্যুরো: রাজ্যে প্রধানমন্ত্রীর বার্তা বহন করে আনবেন মুকুল রায়। মুকুল রায় কেন্দ্রের বার্তা বাহক বলে জানালেন রাজ্য বিজেপির সভাপতি দিলীপ ঘোষ। দিলীপবাবু এই প্রসঙ্গে বলেন , “আমার সীমা পশ্চিমবঙ্গের মধ্যে সীমাবদ্ধ। কিন্তু কেন্দ্রীয় সরকারের কথা, প্রধানমন্ত্রীর নির্দেশ সবকিছু আপনাদের জানাবেন আপনাদের মুকুলদাই।”সোমবার বিজেপির সংখ্যালঘু সেলের একটি অনুষ্ঠানে মঞ্চ থেকে এই কথা বলেন দিলীপ বাবু।
বিজেপিতে আসার পর থেকে মুকুল রায়কে নিয়ে জল্পনা কম হয় নি। মুকুলের উপস্থিতিতে পার্টিতে দিলীপ ঘোষের ভবিষ্যৎ কি হবে তা নিয়েও জোরালো প্রশ্ন ওঠে রাজনৈতিক মহলে। এই রাজ্যের বিরোধীরা বিশেষকরে তৃণমূল সমর্থকরা বলার সুযোগ পেয়ে যাচ্ছে বিজেপির ভিতরে দিলীপ-মুকুলের লড়াই চলছে।

দলে যোগ দিয়েই মুকুলবাবু দিলীপ ঘোষকে নিজের ভাই বলে সম্বোধন করে বলেছিলেন, ‘এ রাজ্যে দিলীপই সব। আমি ওঁকে সাহায্য করব।" এরপর বিভিন্ন অনুষ্ঠানে তাঁদের দুজন’কে এক সঙ্গে দেখা গিয়েছে । কিন্তু তা সত্ত্বেও বিতর্ক পিছু ছাড়েনি।

রাজনৈতিক মহলের একটা অংশ বারবার বলার চেষ্টা করে এসেছে এই রাজ্যে মুকুল বাবুই শেষ কথা। আবার কিছুদিন আগে রাজনৈতিক মহলে একটা খবর রটে যায়, দিলীপ ঘোষ আবার আর এস এস - এ ফিরে যাচ্ছেন। অবশ্য ওই খবরে সাময়িক ভাবে বাজার গরম হলেও, ওই খবরের সত্যতা এখনও প্রমাণিত হয়নি।
বর্তমানে জেলায় জেলায় বিজেপির গোষ্ঠী দ্বন্দ্বের খবর প্রায়শই শোনা যাচ্ছে। সূত্রের খবর, ওই গোষ্ঠী দ্বন্দ্বের মূলে আছে মুকুল রায় ও দিলীপ ঘোষের অনুগামীরা। নিন্দুকদের অভিযোগ, যে সমস্ত বিজেপি নেতারা দল ছাড়ছেন তাঁরা প্রায় সবাই দিলীপ বা রাহুল সিংহের অনুগামী।

আর এই সব অভিযোগকে যদি মান্যতা দিন, তাহলে বলতে হবে দিলীপ ঘোষ ও তৃণমূল থেকে সদ্য বিজেপিতে যাওয়া মুকুল রায়ের মধ্যে একটা ঠাণ্ডা লড়াই অবশ্যই আছে। আর সেই বিতর্ককে উস্কে-দিলেন দীলীপ বাবু। "কেন্দ্রের লোক মুকুল, আর আমার সীমা এই রাজ্যের মধ্যে" এই মন্তব্যের মধ্যদিয়ে।
Loading...

কোন মন্তব্য নেই

lishenjun থেকে নেওয়া থিমের ছবিগুলি. Blogger দ্বারা পরিচালিত.