Header Ads

অবশেষে ভারতীর পেন-ড্রাইভ প্রসঙ্গে মুখ খুললেন জয়!

নজরবন্দি ব্যুরো: তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে প্রাক্তন আইপিএস অফিসার ভারতী ঘোষের সম্পর্কের অবনতির প্রসঙ্গে এবার বিস্ফোরক অভিযোগ করলেন বিজেপি নেতা জয় বন্দ্যোপাধ্যায়।
নদীয়ার করিমপুরে বিজেপির জনসভা মঞ্চে দাঁড়িয়ে এদিন এই বিজেপি নেতা বলেন, ‘‘কাজ থাকলে পাশে এসে বোস । কাজ শেষ হলেই ভারতী ঘোষ। এটা এখন খুব চলছে পশ্চিমবঙ্গের রাজনীতিতে।"

এদিন ভারতীর গোপন পেন-ড্রাইভ নিয়ে রাজনৈতিক মহলে যে গুঞ্জন চলছিল সেই বিষয়ে মুখ খুললেন জয়। তিনি বলেন, ‘‘ টাকা খোঁজার জন্য ওরা ছুটছে না। একটা পেন-ড্রাইভ এর জন্য ওই তল্লাশি। সেই পেন-ড্রাইভে তৃণমূলের বহু নেতার কুকীর্তি লোকানো আছে। আজকে মানলাম ভারতী ঘোষ অনেক টাকা করেছে, কোটি কোটি টাকা। আর একটা কথা আছে, অন্যায় যে করে এবং অন্যায় যে সহে, সবাই সমান দোষে দোষী হয়। আজকে যদি ভারতী ঘোষ দু’নম্বর টাকা কামিয়ে সোনা কামিয়ে যে রোজকার করেছে, মা আর পিসতুতো ভাই অভিষেক বন্দ্যোপাধ্যায় সবই জানতো। তৃণমূল নেতারা বাধা দিল না কেন। আর ভারতী ঘোষের যদি এত টাকা কামায়, তাহলে যারা ওকে লালন পালন করেছিল এতদিন তাদের কত টাকা এবার ভেবে দেখুন তো।’’
Loading...

1 টি মন্তব্য:

  1. জয় পাঁঠার জয়। এই মাকাল ফল তৃণমূলে কল্কে না পেয়ে ফেকু পার্টীতে ভিড়েছে। মাজারে চাদর চড়িয়ে মুসলিম প্রেমিক সাজতে গেছিলো। ভেবেছিলো দিদির মতো জনপ্রিয়তা অর্জন করে ফেলবে। ধরা পড়ে গিয়ে সেখান থেকে পালিয়েছে। নিজের বউয়ের লাথি খেয়ে বাড়ি ছেড়েছে। এখন মাথার ঠিক নেই। মিথ্যে অভিযোগ করে নিজের ভাও বাড়াতে চাইছে। কাক ময়ুরের পালক লাগিয়ে ময়ুর হতে পারে কি?

    উত্তরমুছুন

lishenjun থেকে নেওয়া থিমের ছবিগুলি. Blogger দ্বারা পরিচালিত.