Header Ads

কেষ্টর গড়ে ঘাসফুল উপড়ে পদ্ম ফোঁটাতে আসছেন খোদ অমিত শাহ!

নজরবন্দি ব্যুরোঃ পঞ্চায়েত ভোটকে পাখির চোখ করে ইতিমধ্যে ময়দানে নেমে পড়েছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। জেলা সফরে বেরিয়ে ভোটের কৌশল বাতলাতে শুরু করেছেন তিনি। আর তাঁকে টেক্কা দিতে এবার আসরে নেমেছেন খোদ বিজেপির কাণ্ডারি অমিত শাহ। চলতি মাসের শেষে কিংবা আগামি মাসের শুরুতে রাজ্যে আসছেন বিজেপির সর্বভারতীয় সভাপতি।
পঞ্চায়েত নির্বাচনের আগে রাজ্যে গেরুয়া সংগঠনকে আরও জোরদার করতে আসছেন অমিত শাহ। রাজ্যের দুই প্রান্তে দুটি জনসভা করবেন তিনি। সভাস্থল হিসেবে উত্তরবঙ্গের শিলিগুড়িতে এবং দক্ষিণবঙ্গে কেষ্টা ওরফে অনুব্রত মণ্ডলের ঘাঁটি বলে পরিচিত বীরভূমকে বেঁছে নেওয়া হয়েছে বলে খবর। রাজ্য সফরে এসে মূলত জেলার পর্যবেক্ষক ও মণ্ডল সভাপতিদের ভোকাল টনিক দেবেন অমিত।

পঞ্চায়েত ভোট বিজেপির কাছে এক গুরুত্বপূর্ণ অধ্যায়। কারণ এই পঞ্চায়েত ভোটে বিজেপির অবস্থাই অনেকাংশে ঠিক করে দেবে আগামি লোকসভা ভোটে গেরুয়া শিবিরের ভাগ্য। তাই পঞ্চায়েত ভোটে জেলার সব গ্রাম পঞ্চায়েতে যাতে বিজেপি প্রার্থী দিতে পারে সেই বিষয়টি নিশ্চিত করতে চান অমিত শাহ সহ বিজেপির কেন্দ্রীয় নেতৃত্ব। জানা গেছে, ত্রিপুরার নির্বাচন হয়ে গেলে পরে অমিত শাহ-র সফরসূচি নিয়ে চূড়ান্ত সিদ্ধান্ত হবে।
Loading...

কোন মন্তব্য নেই

lishenjun থেকে নেওয়া থিমের ছবিগুলি. Blogger দ্বারা পরিচালিত.