Header Ads

দল ছাড়ার ইঙ্গিত দিলেন কোন তৃণমূল নেতা? পঞ্চায়েতের আগে না পরে? কানাঘুষো শুরু।

নজরবন্দি ব্যুরো: তৃণমূলে থেকে তৃণমূল সরকারকে অথবা তৃণমূল সুপ্রিমোকে সমালোচনা করবেন এমন উদাহরণ খুবি বিরল । এমন ঘটনা ঘটলো গত কাল বিধানসভায়।
বিধানসভায় আচমকাই বর্ধমান দক্ষিণ কেন্দ্রের তৃণমূল বিধায়ক রবিরঞ্জন চট্টোপাধ্যায়ের বলেন, আমরা দেখছি ‘উচ্চশিক্ষার জন্য এখানে টাকা আসে, কিন্তু সরকার কাজ করে না।‘
তৃণমূল সূত্রে খবর, বিধানসভায় বাজেট নিয়ে আলোচনা চলছে জোরকদমে। তারই মধ্যে আচমকা সুর চড়াতে লাগলেন রবিরঞ্জনবাবু। তিনি যে কথা বললেন, তাতে চমকে উঠলেন তৃণমূলের সবাই ।
রবিরঞ্জনবাবু বলেন, ‘কিছু কিছু সময় এমন কিছু খারাপ ঘটনা শিক্ষাক্ষেত্রে ঘটছে, তাতে আমাদের খুবই দুঃখ হয়। এসব বিষয়গুলো দেখা উচিত সরকারের।‘ তৃণমূল বিধায়কের গলায় এই কথা শুনে সকলেই তখন হতবাক। সেই ঘোর কাটিয়ে ওঠার আগেই রবিরঞ্জন-বাবু আগের কথার রেস ধরে বলেন, ‘ উচ্চশিক্ষার টাকা আসে। কিন্তু সরকার কাজ করে না।‘

রাজনৈতিক মহলে প্রশ্ন উঠছে কেন রবিরঞ্চন চট্টোপাধ্যায় এমন কথা বলেন। তবে এই বিষয়ে তৃণমূলের একাংশর ব্যাখ্যা এই কথাগুলো তিনি মুখ ফসবে বলে ফেলেছেন। তবে এই ঘটনাকে কিছুতেই ছোট করে দেখছেন না রাজনৈতিক কারবারিরা। তাদের মতে সামনে পঞ্চায়েত নির্বাচন তাঁর আগে শিবির পরিবর্তনের জন্যেই তিনি এই সব দল বিরোধী কথা বলছেন। তবে এই বিষয়ে রবিরঞ্জন বাবু কোন মন্তব্য করেননি। আর এই মন্তব্য না করা থেকেই উঠছে নানান গুজব। জার বাস্তবতাকে উড়িয়ে দিচ্ছেন না তৃণমূলের অপর গোষ্ঠীর লোকেরা।
Loading...

কোন মন্তব্য নেই

lishenjun থেকে নেওয়া থিমের ছবিগুলি. Blogger দ্বারা পরিচালিত.