Header Ads

পঞ্চায়েতের আগে তৃণমূল থেকে ৫০০০ কর্মী বিজেপিতে! দলবদলের বাজারে টালমাটাল শাসক!

নজরবন্দি ব্যুরোঃ পঞ্চায়েত যুদ্ধে জিততে কোমর বেঁধে নেমে পড়েছে বিজেপি। রাজ্যে দলবদলের বাজারে অনেকটাই এগিয়ে গেরুয়া শিবির। সৌজন্যে অবশ্যই মুকুল ম্যাজিক। পঞ্চায়েত ভোটে বিজেপিকে জেতানোর দায়িত্ব তাঁর ওপরে দিয়েছে কেন্দ্রীয় নেতৃত্ব। আর সেই দায়িত্ব পালনে তিনি যে কোনোমতেই কমতি নন তা আরও একবার প্রমাণ করে দিলেন পঞ্চায়েতের ভরা বাজারে।
গতকাল গোটা রাজ্যে বিরোধী শিবির থেকে প্রায় ৫ হাজার কর্মী যোগ দিয়েছেন বিজেপিতে। এদের মধ্যে অধিকাংশই তৃণমূল কংগ্রেস ছেড়ে নাম লিখিয়েছেন বিজেপি শিবিরে। কলকাতাতে প্রায় ৫০০ জন কর্মী তুলে নিয়েছেন গেরুয়া পতাকা। জেলা থেকে এই সংখ্যাটা আরও অনেক বেশি। প্রায় ১৫০০ জন কর্মী নিজেদের দল ত্যাগ করে পঞ্চায়েত ভোটের আগেই যোগ দিয়েছেন বিজেপিতে।

পঞ্চায়েত ভোটে জয় পাওয়া বিজেপির কাছে ভীষণ ভাবে গুরুত্বপূর্ণ। কারণ এই নির্বাচন বলে দেবে আগামী লোকসভা ভোটে গেরুয়া রাজনীতি তথা নরেন্দ্র মোদীর ভাগ্য কোন পথে এগোবে। তাই পঞ্চায়েতে লড়াইতে যেন কোনো ফাঁক না থাকে সেই দিকে কড়া নজর বিজেপির কেন্দ্রীয় নেতৃত্বের। আর এই কাজ যাতে আরও সুষ্ঠুভাবে হয় সেই কারণে পঞ্চায়েতের সমস্ত দায়ত্ব দেওয়া হয়েছে দক্ষ রাজনীতিক মুকুল রায়কে। তিনিও ময়দানে নেমে বুথ স্তরের সংগঠন পাকাপোক্ত করে নির্বাচন যুদ্ধে শাসক দলকে গোহারা হারাতে একেবারে তৈরি, হাবভাব বলছে সেটাই!
Loading...

কোন মন্তব্য নেই

lishenjun থেকে নেওয়া থিমের ছবিগুলি. Blogger দ্বারা পরিচালিত.