Header Ads

অবশেষে জানা গেল আপার প্রাইমারির ফল প্রকাশের তারিখ! খবর সূত্রের।

নজরবন্দি ব্যুরোঃ রাজ্যে শিক্ষক নিয়োগ প্রক্রিয়া এক অদ্ভুত জটিল পরিস্থিতির মধ্যে। গোলকধাঁধাও বলা যায়। বহু বছর আগে হওয়া পরীক্ষা এবং তাতে উত্তীর্ণ প্রার্থীদের নিয়োগ প্রক্রিয়া আটকে রয়েছে। একাধিক নিয়োগ সংক্রান্ত মামলা ঝুলছে আদালতে। তার মধ্যে বেরোচ্ছে নতুন নতুন শিক্ষক নিয়োগের বিজ্ঞপ্তি। আশায় বুক বেঁধে নতুন করে ফর্ম ফিল-আপ করছেন চাকরি প্রার্থীরা। কিন্তু শেষ পর্যন্ত হচ্ছেনা নতুন-পুরনো কোনো নিয়োগই।
শুধু নিয়োগই নয়, শিক্ষক নিয়োগ পরীক্ষার ফল প্রকাশও আটকে রয়েছে দিনের পর দিন। এক্ষেত্রে উল্লেখযোগ্য আপার প্রাইমারির ফল। প্রায় ১৯ হাজার শূন্যপদের ভিত্তিতে বিজ্ঞপ্তি বের হয়ে এই আপার প্রাইমারির পরীক্ষা হয়ে গেছে অনেক দিন হল। কিন্তু তার ফল কবে প্রকাশিত হবে তা নিয়ে ধোঁয়াশায় চাকরি প্রার্থীরা। এই বিষয়ে জানতে চেয়ে বহু উদগ্রীব প্রার্থীর ফোন এসেছে নজরবন্দির দপ্তরে। তাদের জন্য সুখবর। আগামি মাসে অর্থাৎ মার্চের ৯ তারিখের মধ্যেই প্রকাশিত হবে আপার প্রাইমারির ফল, খবর বিশ্বস্ত সূত্রের।

আপার প্রাইমারি সহ রাজ্যের অন্যান্য পরীক্ষার ফল প্রকাশ নিয়ে চিন্তায় চাকরি প্রার্থীরা। বিভিন্ন সময়ে ফল প্রকাশের তারিখ অলিখিত ভাবে জানালেও সেই তারিখে ফল প্রকাশ করতে পারছেনা কমিশন। ফলে বাড়ছে শিক্ষক পদপ্রার্থীদের উৎকণ্ঠা। তবে এক্ষেত্রে উল্লেখ্য, বিশেষ সূত্রের খবরের ওপর ভিত্তি করে এর আগে ওয়ার্ক এডুকেশন-ফিজিক্যাল এডুকেশনের ফল প্রকাশের তারিখ জানায় নজরবন্দি। পরে দেখা যায়, সেই তারিখেই হয়েছে ফল প্রকাশ। সেই সূত্রের খবরকে ভরসা করেই এবার জানানো হচ্ছে আপার প্রাইমারির ফল প্রকাশের সম্ভাব্য তারিখ। এখন দেখার, নজরবন্দির সূত্রের খবরে শিলমোহর দিয়ে আগামি মাসের ৯ তারিখের মধ্যেই উচ্চ প্রাথমিকের ফল প্রকাশ হয় কিনা!
Loading...

২টি মন্তব্য:

  1. আপার প্রাইমারির ভ্যাকান্সি ১৯০০০? আপডেট ভ্যাকান্সি কত জানালে উপকৃত হব

    উত্তরমুছুন
  2. subject wise janale vlo hai.
    ar
    kon subject a koto trained pass kareche janle vlo hai

    উত্তরমুছুন

lishenjun থেকে নেওয়া থিমের ছবিগুলি. Blogger দ্বারা পরিচালিত.