Header Ads

বেঙ্গালুরুতে পাঠরতা রায়গঞ্জের যুবতীর ঝুলন্ত মৃতদেহ! সন্দেহ খুন।

বেঙ্গালুরু / রায়গঞ্জ ৩১ জানুয়ারী : কর্নাটক রাজ্যের বেঙ্গালুরুতে পাঠরতা একটি বেসরকারি মেডিক্যাল কলেজ অ্যান্ড নার্সিং ইনস্টিটিউট হাসপাতালের হোস্টেল থেকে উদ্ধার উত্তর দিনাজপুর জেলার রায়গঞ্জের এক যুবতীর ঝুলন্ত মৃতদেহ। মৃত ওই ছাত্রীর নাম মৌসুমি রায় [২১]।

প্রাথমিক ভাবে আত্মহত্যার ঘটনা মনে হলেও ওই যুবতীর পরিবারের অভিযোগ, তাঁকে খুন করা হয়েছে। পাঠরতা ছাত্রীর অস্বাভাবিক মৃত্যুর ঘটনায় তার মৃতদেহ নিয়ে রায়গঞ্জ থানার দারস্থ পরিবার ও এলাকাবাসী। মৃতদেহ দ্বিতীয়বার ময়না তদন্তের দাবীসহ মৃত্যুর ঘটনার প্রকৃত রহস্য উন্মোচনে জন্য তদন্তের দাবী জানাচ্ছে পরিবার। পরিবার সুত্রে জানা গেছে, ইটাহার থানার চুড়ামনের বাসিন্দা মৌসুমী রায় ছোটো থেকেই রায়গঞ্জ এর বন্দরের বাসিন্দা মামা ভক্ত কুমার রায়ের কাছে বড় হয়েছিল। ২০১৬ সালে মৌসুমীকে কর্নাটকে বেসরকারি একটি নার্সিং স্কুলে পড়তে পাঠানো হয়। কিছুদিন আগে মৌসুমী ছুটিতে রায়গঞ্জে ফিরে এসে গররাজি হয় কর্নাটক পড়তে যেতে বলে অভিযোগ পরিবারের। ২রা জানুয়ারী পরিবারের লোকেরা তাকে বুঝিয়ে কর্নাটকের উদ্দেশ্যে পাঠানো হয়।

২৮ তারিখ দিনে কর্নাটকের ওই বেসরকারি কলেজের একজন স্থানীয় এজেন্ট পরিবার কে মৌসুমীর মৃত্যুর খবর দেয়। ২৯ শে পরিবার এর লোকেরা যান কর্নাটকে অভিযোগ তাদের হাতে মৃতদেহ তুলে দিলেও কর্নাটকে পুলিশের কাছে কোনো অভিযোগ জানাতে দেওয়া হয়নি পরিবারের লোকেদের। কলেজ কতৃপক্ষ দাবী করেন মৌসুমির মৃতদেহ তার হোস্টেলে ঝুলন্ত অবস্থায় পাওয়া যায় বলে দাবী করছেন মৌসুমীর পরিবার। মৃতার মামা ভক্ত কুমার রায়ের অভিযোগ মৌসুমীর মৃত্যুর পরে কলেজ কতৃপক্ষ কেন সরাসরি যোগাযোগ করলো না পরিবারের সাথে। কেন কর্নাটক পুলিশের কাছে যেতে দেওয়া হলো না তাদের। , কয়েকমাস আগে গোয়ায় কলেজের ছাত্র-ছাত্রীদের সাথে ঘুরতে গিয়েছিল মৌসুমি। সেইখানেই রায়গঞ্জের বাসিন্দা মহম্মদ শ্রেয়াস রাজের সাথে আলাপ হয় মৌসুমির। এরপর থেকেই একটি আপত্তিকর ভিডিও ফুটেজ দেখিয়ে

মৌসুমিকে ব্ল্যাকমেল করতে শুরু করে শ্রেয়াস রাজ। সম্প্রতি ওই ভিডিও ফুটেজ পাঠিয়ে মৌসুমির বিয়ের সম্পর্কও ভেঙে দেওয়ার অভিযোগ করেন তারা। তিনি আরো জানান গত ২৭ জানুয়ারি রাতেও মৌসুমির সাথে তাঁর এই সমস্যা নিয়ে দীর্ঘক্ষণ কথা হয়েছে। এরপর ২৮ জানুয়ারি সকালেই মৌসুমির আত্মঘাতী হওয়ার সংবাদ কলেজ কর্তৃপক্ষের তরফ থেকে জানতে পারেন তিনি। মৌসুমি আত্মহত্যা করেননি, তাঁকে খুন করা হয়েছে বলে দাবি করেছেন ভক্ত বাবু। এই বিষয়ে ব্যাঙ্গালুরু থানায় ও রায়গঞ্জ থানায় খুনের অভিযোগও দায়ের করেছেন তিনি।
ব্যাঙ্গালুরুর পাঠরতা একটি বেসরকারি মেডিক্যাল কলেজের হোস্টেল থেকে উদ্ধার রায়গঞ্জের এক যুবতীর ঝুলন্ত মৃতদেহ
Loading...

কোন মন্তব্য নেই

lishenjun থেকে নেওয়া থিমের ছবিগুলি. Blogger দ্বারা পরিচালিত.