Header Ads

আপাতত রাজ্য বিজেপির দায়িত্ব নিতে পারেন মুকুল রায়! একটা ফোন উস্কে দিলো জল্পনা।

নজরবন্দি ব্যুরো: ঘাসফুল ছাড়ার পর থেকে তিনি রাজ্য বিজেপির মূল অস্ত্র ৷ কার্যত তাঁর দেখানো পথে চলছে রাজ্য বিজেপি৷ এমনটাই মনে করেন রাজনৈতিক বোদ্ধারা।
গেরুয়া শিবিরে যোগদানের পর থেকে মুকুল রায়কে ঘিরে বাড়তি উদ্দীপনা গেরুয়া সমর্থকদের মধ্যে। বেশিরভাগ উপনির্বাচন গুলিতে মুকুলেকেই বাড়তি গুরুত্ব দিচ্ছে কেন্দ্রীয় বিজেপি নেতৃত্ব। কয়েক মাস আগে বিজেপিতে যোগ দিলেও তাঁকে সুনির্দিষ্ট কোনও পদ দেওয়া হয়নি ঠিকই, কিন্তু মুকুলকে বাদ দিয়ে কোনও কর্মসূচিও নির্ধারণ হয়নি এখন পর্যন্ত।
তবে কী এবার রাজ্য বিজেপির সর্বোচ্চ পদে বসতে চলেছেন বঙ্গ রাজনীতির তুখোড় এই সংগঠক? সেই জল্পনা আরও বাড়াল অমিত শাহের একটি ফোন।

বিজেপি সূত্রে খবর, শনিবার অমিত শাহ ফোন করেন দিলীপ ঘোষকে৷ তাঁর শারীরিক অবস্থার খবর নিতে। এর পাশাপাশি অমিত শাহ জানতে চান, তিনি কি এখন পুরোপুরি সুস্থ হয়ে উঠে রাজনৈতিক কর্মসূচি সঠিক ভাবে পালন করতে পারবেন কি না! কারণ সামনেই পঞ্চায়েত নির্বাচন, আর ওই নির্বাচন বিজেপির কাছে একটা বড় চ্যালেঞ্জ।

আর তার আগেই দিলীপ ঘোষ অসুস্থ হয়ে পড়ায় সংগঠনের দেখভাল করতে নানান সমস্যা হতে পারে বলে মনে করছে বিজেপি নেতৃত্ব। তাই তিনি যদি একান্তই দায়িত্ব সামলাতে না পারেন, তাহলে ওই জায়গাতে যোগ্য ও দক্ষ নেতাকে এখনি বসাতে চায় বিজেপির শীর্ষ নেতৃত্ব। আর এর ফলে স্বাভাবিক ভাবে ওই পদের যোগ্য দাবিদার হিসাবে উঠে আসতে পারে মুকুল রায়ের নাম।
Loading...

কোন মন্তব্য নেই

lishenjun থেকে নেওয়া থিমের ছবিগুলি. Blogger দ্বারা পরিচালিত.