Header Ads

তৃণমূল নেতারা তাকে ফাঁসানোর চেষ্টা করছে! মিথ্যা কেস করলে জেল খাটানোর হুমকি ভারতীর।

নজরবন্দি ব্যুরোঃ বরাবর সংবাদমাধ্যমের শিরোনামে থাকা প্রাক্তন পুলিশ কর্তা ভারতী ঘোষ আবার সংবাদমাধ্যমের শিরোনামে। ভারতীর বিশ্বাস তাকে ফাঁসানোর চেষ্টা করছে রাজ্যের শাসক দল তৃণমূল কংগ্রেস। উল্লেখ্য, একদা মমতা বন্দ্যোপাধ্যায়ের প্রিয়পাত্রী ভারতীকে পশ্চিম মেদিনিপুরের পুলিশ সুপারের পদ থেকে সরানো হয়।
ভারতী কাল বিলম্ব না করে বলাভাল চরম অপমানিত হয়ে ছেড়েই দেন পুলিশের চাকরি। এহেন ভারতী ঘোষ এবার সরাসরি অভিযোগ আনলেন রাজ্যের শাসক দলে নেতাদের বিরুদ্ধে। কিছুদিন আগেই ভারতী জানিয়েছিলেন সময় মত মুখ খুলবেন। এবার বোধ হয় তিনি তাই করলেন! গত রাতে সাংবাদিকদের Whatsapp এর একটি গ্রুপে মেসেজ করেন ভারতী ঘোষ বলে খবর। সেখানে তিনি লেখেন

"আমি জানাতে বাধ্য হলাম যে আজকে দুপুরে পূর্ব মেদিনীপুরের এক তৃণমূল নেতা পশ্চিম মেদিনীপুরের দাসপুর অঞ্চলের এক তৃণমূল নেতাকে ফোন করে নির্দেশ দেন যাতে আমাকে একটি মিথ্যা মামলায় জড়ানো হয়...এটা খুব দুঃখজনক ব্যাপার...এই সেই নেতা যিনি সবং নির্বাচনের আগে ও পরে আমার সম্বন্ধে মিথ্যা কথা বাজারে ছড়িয়েছিলেন...এখন একটি মিথ্যা মামলায় ফাঁসানোর জন্য নির্দেশ দিয়েছেন বলে শুনলাম...আমি এটুকু আপনাদের জানাচ্ছি, যে যা কেসই হোক না কেন, প্রাক্তন আইপিএস অফিসার হিসেবে আমি কোর্টের কাছে সিবিআই তদন্ত চাইব আর যারা এই ধরনের মিথ্যা কেস করবে, তারা জেল খাটবে।"

দেখুন ভারতী ঘোষের সেই মেসেজ...
Loading...

কোন মন্তব্য নেই

lishenjun থেকে নেওয়া থিমের ছবিগুলি. Blogger দ্বারা পরিচালিত.