Header Ads

রাস্তার ধারে অল্প বয়সী বিবাহিত তরুণীর অর্ধনগ্ন গলা কাটা দেহ! কি চলছে রাজ্যে?

রায়গঞ্জ ৩১ জানুয়ারী: রাস্তার ধারে অল্প বয়সী বিবাহিত তরুণীর গলা কাটা দেহ ঘিরে চাঞ্চল্য ছড়াল এলাকায়। ঘটনাটি ঘটেছে উত্তর দিনাজপুর জেলার ইটাহার থানার দুর্গাপুরে ৩৪ নং জাতীয় সড়কের ধারে । বুধবার সকালে কদমতলা বাগানে দেহটি অর্ধনগ্ন অবস্থায় পড়ে থাকতে দেখে স্থানীয় বাসিন্দারা।বিষয়টি জানাজানি হতেই এলাকায় প্রচুর মানুষ ভিড় জমায়।গলা কাটা বিবাহিত তরুণীর প্রথমে এলাকার বাসিরা চিহ্নিত করার চেষ্টা করলেও তরুণীর নাম অ পরিচয় কিছুই জানাজায়নি। খবর পেয়ে ছুটে আসে ইটাহার থানার বিশাল পুলিশ বাহিনী।
ঘটনা স্থল ও ঘটনা সরেজমিন তদন্তে আসেন ডিএসপি দাউদ মনসুর মহম্মদ হোসেন, অতিরিক্ত পুলিশ সুপার নিকিতা ফনিং। নিহত বধূর পরিচয় জানা যায়নি। পড়নের অবিন্যস্ত বেশভূষা দেখে স্থানীয় প্রত্যক্ষদর্শী বাসিন্দাদের ধারণা, ওই বধূকে ধর্ষণ করে খুন করা হয়ে থাকতে পারে। তবে পুলিশ এ ব্যাপারে এখনও নিশ্চিত নয়।স্থানীয় লোকেদের ধারনা তরুণীকে অন্যকোথাও হত্যাকরে জাতীয় সড়কের পাশে ফেলে দিয়ে গিয়েছে দুষ্কৃতিকারিরা ।পুলিশ মৃতদেহ উদ্ধার করে রায়গঞ্জ জেলা হাসপাতালের মর্গে পাঠিয়ে। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ এবং মৃত বিবাহিত তরুণীর নাম ও পরিচয় জানার চেষ্টা করছে।

অতিরিক্ত পুলিশ সুপার নিকিতা ফনিং জানান, ঘটনার তদন্ত শুরু করা হয়েছে । মৃত দেহ ময়না তদন্তের জন্য পাঠানো হয়েছে। এবং নাম ও পরিচয় জানার চেষ্টা শুরু হয়েছে। তার পড়ের ঘটনার বিষয় জানা যাবে।
Loading...

কোন মন্তব্য নেই

lishenjun থেকে নেওয়া থিমের ছবিগুলি. Blogger দ্বারা পরিচালিত.