Header Ads

সেলিব্রিটি ভারতী ঘোষ। প্রকাশ্যে আসতেই জনতার উপচে পড়া ভিড় পশ্চিম মেদিনিপুরে!

নজরবন্দি ব্যুরো: তাঁকে জঙ্গলমহল থেকে সরিয়ে দিয়েছে রাজ্য সরকার। কিন্তু চাকরি ছাড়ার পরেও জঙ্গলমহল ছাড়ছেন না ভারতী। বলা ভাল, জঙ্গলমহলও ভুলতে পারেনি তাঁদের প্রাক্তন পুলিশ সুপারকে। ইস্তফার পরে তিনি প্রথমবার জঙ্গলমহলে যেতেই তাঁকে দেখতে উপচে পড়ল জনতার ভিড়।
নানা বিতর্কের মাঝে চাকরি থেকে ইস্তফা দেওয়ার পরে পশ্চিম মেদিনীপুরের প্রাক্তন এই পুলিশ সুপার ভারতী ঘোষকে ওই জেলায় সেভাবে প্রকাশ্যে দেখা যায়নি। তাঁকে ঘিরে নানা জল্পনা তৈরি হলেও মুখ খোলেননি ভারতী। এ দিকে জেলা থেকে ভারতী ঘোষের প্রভাব মুছতে পুলিশ-প্রশাসনের তৎপরতা ছিল চোখে পড়ার মতো। ভারতী ঘনিষ্ঠ একাধিক পুলিশ অফিসারকে জেলার বাইরে বদলি করা হয়। এমনকী জেলা পুলিশের দফতর থেকেও সরিয়ে দেওয়া হয় ভারতী ঘোষের বেশ কয়েকটি ছবি।

কিছুদিন আগে হোয়াটসঅ্যাপে ইঙ্গিতপূর্ণ মন্তব্য করেন প্রাক্তন এই অফিসার। তিনি লেখেন, যা বলার সময় মতো বলবেন। তার পরেই মঙ্গলবার পশ্চিম মেদিনীপুর প্রেস ক্লাবের উদ্যোগে আয়োজিত একটি ছবির প্রদর্শনীতে অতিথি হিসেবে উপস্থিত হন ভারতী ঘোষ। মেদিনীপুর শহরে আয়োজিত ওই প্রদর্শনীতে ভারতী আসার খবর পেয়েই মুহূর্তের মধ্যে সেখানে ভিড় জমে যায় জনতার। প্রাক্তন পুলিশ সুপারকে দেখার জন্য ভিড় সামলাতে রীতিমতো হিমশিম খেতে হয় উদ্যোক্তাদের। প্রায় পনেরো মিনিট সেখানে ছিলেন ভারতী।

মন দিয়ে ছবি দেখার পাশাপাশি স্থানীয় বাসিন্দাদের অনেকের সঙ্গে কথাও বলেন ভারতী ঘোষ।
Loading...

1 টি মন্তব্য:

  1. ভুল ইনফরমেশন
    মেদিনীপুর কলেজ এলাকাতে সরস্বতী পুজোর জন্য এমনি ভিড় ছিল ,ভারতী ঘোষ আসায় সবাই ওনাকে দেখতে যান যে আগে যখন তিনি মেদিনীপুরে বেরোতেন তখন রাস্তার ধরে সাইকেল পর্যন্ত রাখতে পর্যন্ত দেয়া হতো না
    আর আজ তিনি সাধারণ মানুষের শ্রেণীতে পড়ছেন তখন সেই দাপট কোথায় গেলো সেটা দেখতে মানুষের উৎসুকতা ছিল

    উত্তরমুছুন

lishenjun থেকে নেওয়া থিমের ছবিগুলি. Blogger দ্বারা পরিচালিত.