Header Ads

"ঘরে বসে টুকে দিয়েছে" সচিবদের ধমক দিয়ে লকডাউন কমাচ্ছেন মুখ্যমন্ত্রী! #BreakingNews

নজরবন্দি ব্যুরোঃ মমতা বন্দ্যোপাধ্যায়ের নির্দেশে গতকাল ঘোষিত হয়েছে কনটেনমেন্ট জোনে আবার শুরু হচ্ছে করা লকডাউন। কিন্তু রাজ্যে থামার কোন লক্ষন নেই করোনা ভাইরাসের। আজ রেকর্ড সৃষ্টি করে আক্রান্ত হয়েছেন ৯৮৬ জন, মৃত্যু হয়েছে ২৩ জনের। এদিকে একই ভাবে রাজ্যের সব জেলা গুলির মধ্যে কলকাতার হাল সবচেয়ে খারাপ।
 কলকাতায় এদিন নতুন করে আক্রান্ত হয়েছেন ৩৬৬ জন, যা কলকাতায় করোনা সংক্রমণের ইতিহাসে সর্বোচ্চ।
এদিকে আজ ঘোষণা করার কথা ছিল রাজ্যের কন্টেনমেন্ট জোন গুলির, যেগুলি তে কড়া লকডাউন করা হবে আগামীকাল সন্ধ্যা ৫ টা থেকে। কিন্তু কনটেনমেন্ট জোনের তালিকা দেখে রেগে গেলেন স্বয়ং মুখ্যমন্ত্রী! তাই দক্ষিন ২৪ পরগণার তালিকা প্রকাশ হলনা এদিন। মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় তালিকা দেখে এদিন ধমক দেন সচিব দের। তিনি বলেন, কে তালিকা করেছে দক্ষিণ ২৪ পরগনার? এটা কি ভোটার লিস্ট ধরে করেছে নাকি? একটু বেড়ে খেলেছে। ঘরে বসে টুকে দিয়েছে। এভাবে হবে না। এটা পুনর্বিবেচনা করতে হবে।
জেলার মানচিত্র ও কেসস্টাডি ধরে রিভিউ করতে হবে।"
রাজীব সিনহা মুখ্যমন্ত্রীকে বোঝানোর চেষ্টা করেন বৃহস্পতিবার থেকে লকডাউন তাই তালিকা প্রকাশ করা দরকার।
কিন্তু তাঁর কথায় মুখ্যমন্ত্রী পাত্তা না দিয়ে মুখ্যমন্ত্রীর সাফ জানান, "দক্ষিণ ২৪ পরগনায় আগে কেস স্টাডি হবে তারপর তালিকা। দরকার হলে কাল বিকেলের পর তালিকা দেবে। কিন্তু আগে ভাল করে দেখে তারপর।"
পাশাপাশি কলকাতা ও উত্তর ২৪ পরগণার তালিকা দেখে প্রশংসা করেন মুখ্যমন্ত্রী তিনি বলেন, "কলকাতা, উত্তর ২৪ পরগনা তো খেটে লিস্ট করেছে।"
উল্লেখ্য এদিন মমতা বন্দ্যোপাধ্যায় জানিয়েছেন ১৪ দিন নয়, রাজ্যের কনটেনমেন্ট জোনে সাতদিনের লকডাউন কার্যকর হবে।
Loading...

কোন মন্তব্য নেই

lishenjun থেকে নেওয়া থিমের ছবিগুলি. Blogger দ্বারা পরিচালিত.