Header Ads

বড় পর্দায় ছবি রিলিজের আগেই, আত্মহত্যা করলেন কন্নড় অভিনেতা

নজরবন্দি ব্যুরোঃ বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুতের আত্মহত্যার শোক এখনও কাটেনি।এর মধ্যেই আরেক অভিনেতা আবারও আত্মহত্যা করেছেন এমন খবর সামনে আসতেই চাঞ্চল্য ছড়িয়েছে চারিদিকে।জানা গেছে বুধবার কর্নাটকের মান্ডায়ায় আত্মহত্যা করেন দক্ষিণী টেলি অভিনেতা সুশীল গওড়া।মাত্র ৩০ বছর বয়সে তিনি আত্মহত্যার মতো এতো বড় পদক্ষেপ নিলেন।তবে তিনি কেন আত্মহত্যা করলেন তা এখনও জানা যায়নি।কন্নড় টেলি জগতে অন্তঃপুরা একটি ধারাবাহিকে তিনি মুখ্য চরিত্রে অভিনয় করছেন। সুশীল গওড়া কন্নড় চলচ্চিত্র জগতে নিজের জায়গা করে নিতে চেয়েছিলেন।

পাশাপাশি ফিটনেস ট্রেনার হিসেবে দীর্ঘদিন ধরে কাজ করছিলেন সুশীল গওড়া।খুব শীঘ্রই বড়পর্দায় মুক্তি পাওয়ার কথা ছিল সুশীলের প্রথম অভিনীত ছবি সালাগা। দুনিয়া বিজয় পরিচালিত ছবির নায়ক ছিলেন সুশীল গওড়া।সুশীলের এইরকম আচমকা আত্মহত্যার খবরে হতবাগ অভিনেতা ও পরিচালক দুনিয়া বিজয়। দুনিয়া বিজয় লিখেছেন, ওর সঙ্গে আমার যখন প্রথমবার দেখা হয়েছিল তখনই আমার মনে হয়েছিল ও একজন নায়ক হওয়ার যোগ্য। তবে ছবির মুক্তির আগেই সুশীল আমাদের ছেড়ে চলে গেলেন। আমি জানিনা ওর কি সমস্যা ছিল কিন্তু আত্মহত্যা কোনদিনই কোন সমস্যার সমাধান হতে পারে না।২০২০ সালটা যেন অভিশপ্ত সাল। একদিকে করোনা ভাইরাসের আতঙ্কে আতঙ্কিত গোটা বিশ্ব।

অন্যদিকে চলচ্চিত্র জগতে একের পর এক নক্ষত্রের পতন হয়ে চলেছে।সুশীলের সহ-অভিনেত্রী অমিতা রঙ্গনাথ জানিয়েছেন, আমার এক বন্ধুর কাছ থেকে সুশীলের খবরটা পেলাম। এখন আমি বিশ্বাস করতে পারছি না যে ও আর নেই। খুব ধীর স্থির ও নরম হৃদয়ের মানুষ ছিল সুশীল। বড্ড তাড়াতাড়ি আমাদের ছেড়ে চলে গেল। খুবই দুঃখজনক একটি খবর।অন্তঃপুরা ধারাবাহিকের পরিচালক অবরিন্দ কৌশিক বলেন,ও আমার ধারাবাহিকে কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করতো।এটা খুবই খারাপ খবর। বিশ্বাস করতে পারছি না।আমি ওর আত্মার শান্তি কামনা করি।
Loading...

কোন মন্তব্য নেই

lishenjun থেকে নেওয়া থিমের ছবিগুলি. Blogger দ্বারা পরিচালিত.