Header Ads

সংক্রমণের আশঙ্কা, করোনার সোয়াব টেস্ট হল তৃণমূল সাংসদ অর্পিতা ঘোষের।

অঞ্জন বল, বালুরঘাটঃ দলীয় নেতার করোনা আক্রান্তের ঘটনায় মঙ্গলবার বিকেলে বালুরঘাট জেলা প্রশাসনিক ভবন সংলগ্ন বালুছায়া ভবনে সোয়াভ টেস্টের জন্য লালা রস সংগ্রহ করা হল তৃণমূলের জেলা সভানেত্রী তথা রাজ্যসভার সাংসদ অর্পিতা ঘোষের। এদিন জেলা স্বাস্থ্য দপ্তরের পক্ষ থেকে অর্পিতা ঘোষ ছাড়াও সোয়াব টেস্টের জন্য লালা রস সংগ্রহ করা হয় মন্ত্রী বাচ্চু হাঁসদা, গঙ্গারামপুরের বিধায়ক তথা তৃণমূলের জেলা কার্যকরী সভাপতি গৌতম দাস, তৃণমূল নেতা দেবাশিস মজুমদার ও সুভাষ চাকীর। তৃণমূল নেতৃত্বদের পাশাপাশি এদিন সাংবাদিকদেরও সোয়াব টেস্টের জন্য লালরস সংগ্রহ করা হয়।
প্রসঙ্গত, যুব তৃণমূল নেতার কোরোনা পজেটিভের খবর আসে গত ২৭ জুন। এদিকে ওই যুব তৃণমূল নেতা গত ২৫ শে জুন বুনিয়াদপুরের একটি দলীয় কর্মসূচিতে হাজির ছিলেন। সেই কর্মসূচিতে তৃণমূলের জেলা সভানেত্রী অর্পিতা ঘোষ সহ জেলার একাংশ নেতৃত্ব হাজির ছিলেন। এদিকে যুব তৃণমূল নেতার কোরোনা পজেটিভ খবর আসার পরই ওই দিনের দলীয় কর্মসূচিতে হাজির থাকা তৃণমূল নেতাকর্মীদের হোম আইসোলেশনলনে থাকার নির্দেশ দিয়েছিলেন তৃণমূলের জেলা সভাপতি অর্পিতা ঘোষ। আজ জেলার শীর্ষ নেতাদের সোয়াব টেস্টের জন্য আজ লালারস সংগ্রহ করা হয়। ওই দিনের অনুষ্ঠানে থাকা বাকিদের সোয়াব টেস্ট হবে আগামী ২ জুলাই বলে অর্পিতা ঘোষ জানিয়েছেন। এদিকে আজ দক্ষিণ দিনাজপুরে নতুন করে ১২ জন করোনা সংক্রমিতের হদিস মিলল। তাঁদের মধ্যে গঙ্গারামপুর ব্লকের একটি দুই বছরের শিশু কন্যাও রয়েছে। মঙ্গলবার সকালে এমনই রিপোর্ট এসেছে মালদা মেডিক্যাল কলেজের ভিআরডি ল্যাব থেকে।
এদিনের ১২ জনকে নিয়ে জেলায় মোট আক্রান্তের সংখ্যা বেড়ে দাঁড়াল ২১৪ জন। এর আগে জেলায় মোট আক্রান্তদের মধ্যে ১৪৮ জনই সুস্থ হয়ে বাড়ি ফিরে গিয়েছেন।অন্যদিকে আক্রান্তদের মধ্যে গঙ্গারামপুর ব্লকে চারজন, গঙ্গারামপুর পৌরসভায় একজন, তপনে তিনজন, কুমারগঞ্জে তিনজন এবং বালুরঘাট পুরসভায় একজন নতুন করে সংক্রমিত হয়েছেন। আক্রান্তদের মধ্যে গঙ্গারামপুর চালুনের একজন স্বাস্থ্যকর্মী ও অশোকগ্রাম গ্রাম পঞ্চায়েতের বরমপুর গুগোলপুর গ্রামে তিনজন রয়েছেন। গঙ্গারামপুর পুরসভার ইন্দ্র নারায়ণপুর কলোনিতেও একজন সংক্রমিত হয়েছেন। তপনের হরসূরা গ্রামপঞ্চায়েতের রামপুর এলাকায় তিনজন সংক্রমিত হয়েছেন। বালুরঘাট শহরের উত্তমাশা পল্লী এলাকার এক যুবকও সংক্রমিত হয়েছেন। কুমারগঞ্জ ব্লকের সীতাহার চুরইলকৃষ্ণপুর এলাকার তিনজন নতুন করে করোনা পজিটিভ হয়েছেন। নতুন আক্রান্তদের সেফ হাউজে বা কোভিড হাসপাতালে চিকিৎসার জন্যে নিয়ে যাওয়ার প্রক্রিয়া শুরু হয়েছে বলে জেলা স্বাস্থ্য দপ্তর সুত্রে খবর।
Loading...

কোন মন্তব্য নেই

lishenjun থেকে নেওয়া থিমের ছবিগুলি. Blogger দ্বারা পরিচালিত.