Header Ads

দেশ বাঁচাতে বড় আর্থিক প্যাকেজ ঘোষণা করতে পারেন প্রধানমন্ত্রী!

নজরবন্দি ব্যুরো: করোনার শৃঙ্খলকে ভাঙতে ইতিমধ্যে ২১ দিন লক-ডাউনের কথা ঘোষণা করেছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। বেশিরভাগ মানুষ প্রধানমন্ত্রীর এই সিদ্ধান্তকে সাধুবাদ জানিয়েছে।
এই লকডাউনের ফলে বন্ধ ব্যবসা, কলকারখানা। ধাক্কা খেয়েছে পর্যটনশিল্প। মন্দার মধ্যে মরার উপরে খাঁড়ার ঘায়ের মতো করোনাভাইরাস ধাক্কা দিয়েছে দেশের সবকটি শিল্পকে। এক কথায় বললে ভারতীয় অর্থনীতিতে বড় রকমের ধাক্কা বলে মনে করছেন বিশেষজ্ঞরা। এই অবস্থায় আর্থিক প্যাকেজ নিয়ে চিন্তাভাবনা করছে মোদী সরকার। সংবাদ সংস্থা রয়টার্সের খবর, ১.৫ লক্ষ কোটি টাকার আর্থিক প্যাকেজ ঘোষণা করতে পারেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী।

এর আগে জাতির উদ্দেশে ভাষণে নরেন্দ্র মোদী বলেন,''প্রধানমন্ত্রী থেকে সাধারণ নাগরিক তখনই বাঁচতে পারবেন, যখন আমরা ঘরের ভিতরে থাকব। ভাইরাসের সংক্রমণ আটকাতে হবে। ভাঙতে হবে সংক্রমণের শৃঙ্খল। ভারত এমন ধাপে রয়েছে, যেখানে আমাদের পদক্ষেপ ঠিক করে দেবে, কতটা ক্ষতি এড়াতে পারি আমরা। প্রতিটি পদে ধৈর্য ধরতে হবে। লকডাউনে ঘর থেকে না বেরানোর সংকল্প নিন। প্রাণ থাকলে দুনিয়া থাকবে।'' এবার তিনি ঘোষণা করেছেন আগামী ১৪ই এপ্রিল পর্যন্ত সারা দেশে লকডাউন থাকবে।
Loading...

কোন মন্তব্য নেই

lishenjun থেকে নেওয়া থিমের ছবিগুলি. Blogger দ্বারা পরিচালিত.