Header Ads

ভাটপাড়া পুরসভা পুনরুদ্ধারের পর এবার বিজেপি পার্টি অফিসের দখল নিল টিএমসি

নজরবন্দি ব্যুরোঃ আস্থা ভোটে জেতার পর মঙ্গলবার ভাটপাড়া পুরসভায় পুরবোর্ড গঠন করে বিজেপি। পুরপ্রধানও নির্বাচন হয়েছিল। ফলত আরও একটি পুরসভা হাতছাড়া হওয়ায় কিছুটা ব্যাকফুটে বিজেপি। তবে পুরসভা জয়ের পর রাত কাটতে না কাটতেই বিজেপির পার্টি অফিস দখলের অভিযোগ উঠল তৃণমূলের বিরুদ্ধে।  আর এই দখলকে ঘিরে বুধবার কার্যত রণক্ষেত্রের চেহারা নেয় জগদ্দলের সুন্দিয়া মোড়।

বিজেপি সমর্থিত শ্রমিক ইউনিয়নের সদস্যদের একটি পার্টি অফিস ছিল এলাকায়। রাতারাতি সেই পার্টি অফিসের দখল নেয় বিজেপি। এরপরই বুধবার সকালে ক্ষোভে ফেটে পড়েন বিজেপির কর্মী সমর্থকরা। পার্টি অফিস দখল নেওয়ার সময় কয়েকজন বসিন্দা বাধা দিতে গেলে তাঁদেরকে হুমকি দেওয়া হয় বলে অভিযোগ। সকাল থেকেই তৃণমূল-বিজেপি সংঘর্ষে উত্তপ্ত হয়ে ওঠে এলাকা। দুপক্ষই বোমাবাজিতে জড়িয়ে পড়ে।
পরে খবর পেয়ে বিশাল পুলিশ বাহিনী ঘটনাস্থলে এলে পুলিশকে ঘিরে ধরে বিজেপি কর্মীরা। পরিস্থিতি আয়ত্তে আনতে পুলিশ লাঠিচার্চ করে। লাঠির আঘাতে বিজেপির তিন শ্রমিক নেতা গুরুতর জখম হয়ে হাসপাতালে ভর্তি। পরে পুলিশ পরিস্থিতি আয়ত্তে আনে। পরে ভাটপাড়ার বিজেপি বিধায়ক পবন সিং ঘটনাস্থলে আসেন। তবে আগামী দিনে কোন সুরাহা না হলে পথ অবরোধ ও থানা ঘেরাও করে বিক্ষোভ দেখানোর হুশিয়ারি দিয়েছেন তিনি।
Loading...

কোন মন্তব্য নেই

lishenjun থেকে নেওয়া থিমের ছবিগুলি. Blogger দ্বারা পরিচালিত.