Header Ads

ছাঙতের জোড়া গোলে চ্যাম্পিয়ন মহামেডান।

নজরবন্দি ব্যুরো: সিকিম গর্ভনস গোল্ড কাপ চ্যাম্পিয়ন হয়ে গেল মহামেডান স্পোর্টিং ক্লাব। ২০১৬ সালের পর ২০১৯ সালে চ্যাম্পিয়ন হয়ে ইতিহাস তৈরি করে নিল সাদা কালো শিবির। মঙ্গলবার গ্যাংটকের পালজোর স্টেডিয়ামে হিমালয়ান এফসিকে ২-১ গোলে হারিয়ে চ্যাম্পিয়ন হয়ে গেল ব্ল্যাক প্যাহ্নাসেরা। জোড়া গোল করে নায়ক ছাঙতে।
গ্লোডেন গ্লাভস গোলকিপার প্রিয়ন্ত সিং। ফাইনাল ম্যাচ দুপুর দেড়টায় শুরু হওয়ার কথা ছিল। কিন্তু আবহাওয়া বাধ সাধে। আধঘণ্টা দেরিতে ম্যাচ শুরু হয়। দুপুর দুটোয় শুরু হয় ফাইনাল ম্যাচ। ম্যাচের ৪ মিনিটের মাথায় ছাঙতের গোলে এগিয়ে যায় মহামেডান। বিরতির পর ম্যাচ শুরু হলে হিমালয়ান এফসি ম্যাচে ফিরে আসে। ম্যাচের বয়স ৬৫ মিনিটে ঘানার স্ট্রাইকার এগুয়েনে নিমাকোর গোলে ১-১ গোলের সমতায় ফিরে আসে সাদা কালো শিবিরের বিপক্ষ দল। গোল খেয়ে মহামেডান ফুটবলারেরা তেড়েফুঁড়ে খেলতে শুরু করে। সুযোগ চলে আসে ম্যাচের ৭৫ মিনিটে।
ফের ছাঙতের শট হিমালয়ান এফসির জালে জড়িয়ে যেতেই ম্যাচের ভাগ্য মহামেডানের দিকে ঢলে পড়ে। শেষে ২-১ গোলে, ছাঙতের জোড়া গোলে ভর করে টুর্নামেন্টে চ্যাম্পিয়ন হয়ে যায় মহামেডান স্পোর্টিং ক্লাব। এর আগে সাদা কালো শিবির পাহাড়ের এই দলটিকে কোনদিন হারাতে পারেনি। ঐতিহাসিক এই টুর্নামেন্টে জয় পেয়ে উচ্ছ্বসিত সাদা কালো সমর্থকেরা।
Loading...

কোন মন্তব্য নেই

lishenjun থেকে নেওয়া থিমের ছবিগুলি. Blogger দ্বারা পরিচালিত.