Header Ads

নজরদারি চালাতে প্রতি বিধানসভায় ৪ জন করে কর্মী নিয়োগের নির্দেশ মুখ্যমন্ত্রীর!

নজরবন্দি ব্যুরো: লোকসভা নির্বাচনে পরাজয়ের মুখ দেখেছে শাসক দল তৃণমূল কংগ্রেস। এই প্রথম কড়া চ্যালেঞ্জের সামনে পড়ে তৃণমূল। একাধিক লোকসভা কেন্দ্র হাতছাড়া হয়েছে তাদের।
রাজ্যে ফুটেছে পদ্ম। দিলীপ ও মুকুল জুটিতে ভর করে বঙ্গে ১৮ টি আসন ছিনিয়ে নিয়েছে বিজেপি। বিজেপির এই জয়ে আতঙ্কিত তৃণমূলের সাধারণ সমর্থক থেকে নেতারা। যদিও ইতিমধ্যে একাধিক তৃণমূলের নেতা নাম লিখিয়েছেন বিজেপিতে। সামনেই আছে বিধানসভা নির্বাচন। আর সেই নির্বাচনে কড়া চ্যালেঞ্জের সামনে পড়তে হবে তৃণমূলকে এটা বুঝে গিয়েছেন নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। আর তাই দলের ভাঙন আটকাতে সব দায়িত্ব নিজের কাঁধে তুলে নিয়েছেন নেত্রী।
এবার প্রতিটি বিধানসভা কেন্দ্রে কড়া নজরদারির উপর বিশেষ গুরুত্ব দিলেন নেত্রী।
এর জন্য বিধানসভাওয়াড়ি ৪ জন করে কর্মী নিয়োগ করবে তৃণমূল কংগ্রেস। এই কর্মীরা যোগাযোগ রাখবেন মমতা বন্দ্যোপাধ্যায় ও তৃণমূলের শীর্ষ নেতৃত্বের সঙ্গে।
প্রতিটি জেলার তৃণমূল নেতৃত্বকে মুখ্যমন্ত্রী নির্দেশ দিয়েছেন, প্রতিটি বিধানসভা কেন্দ্রে ৪ জন নজরদারি চালাবে। ১৮ জুলাইয়ের মধ্যে ওই কর্মীদের নামের তালিকা পাঠাতে নির্দেশ দেওয়া হয়েছে। এই কর্মীরা খবর দেবেন তৃণমূল নেত্রীকে। যোগাযোগ রাখবেন দলের শীর্ষ নেতৃত্বের সঙ্গেও। দলের বিধায়কদের উদ্দেশ্যে নেত্রীর নির্দেশ, "এলাকায় বেশি করে সময় দিন। এলাকা ছেড়ে কোথাও যাবেন না।" 
Loading...

কোন মন্তব্য নেই

lishenjun থেকে নেওয়া থিমের ছবিগুলি. Blogger দ্বারা পরিচালিত.