Header Ads

কাউন্সেলিং কি এড়িয়ে গেলেন SSC-র ওয়েটিং লিস্টের প্রথমে থাকা অঙ্কিতা?

নজরবন্দি ব্যুরো : পূর্ব ঘোষণা অনুযায়ী সল্টলেকের আচার্য সদনে হয়ে গেল SSC ওয়েটিং লিস্টের কাউন্সেলিং। কিন্তু এই কাউন্সেলিংয়ে উপস্থিত থাকতে দেখা গেল না বিতর্কিত অঙ্কিতা অধিকারীকে! এর পরেই প্রশ্ন উঠছে তবে কি তিনি এড়িয়ে গেলেন কাউন্সেলিং প্রক্রিয়া?
প্রসঙ্গত, কিছুদিন আগে স্কুল সার্ভিস কমিশনের রাষ্ট্রবিজ্ঞানের ওয়েটিং লিস্ট প্রকাশ করে কমিশন। প্রথমে যে ওয়েটিং লিস্টটি প্রকাশ করা হয়েছিল কয়েকদিন পর অজানা কারণে সেটিকে বাতিল করে নতুন করে একটি ওয়েটিং লিস্ট প্রকাশ করা করে কমিশন। সেখানে দেখা যায় প্রথম প্রকাশ করা ওয়েটিং লিস্টে ১ নম্বরে থাকা ববিতা বর্মণের র‍্যাঙ্ক পরিবর্তন হয়ে দ্বিতীয় হয়ে যায়। এবং ১ নম্বরে অঙ্কিতা অধিকারীর নাম চলে আসে। আর এতেই শুরু হয় রাজ্য জুড়ে বিতর্ক। এর পরে জানা জায়, অঙ্কিত অধিকারী হলেন প্রাক্তন মন্ত্রী পরেশ অধিকারীর মেয়ে। বাম আমলে রাজ্যের মন্ত্রী ছিলেন তিনি। কিছুদিন আগে ফরওয়ার্ড ব্লক থেকে তৃণমূলে যোগদান করেন পরেশ বাবু।
আজ দিনের শুরু থেকেই উপচে পড়া ভিড় ছিল আচার্য সদনে। ওয়েটিং লিস্টে থাকা চাকরি প্রার্থী ও তাঁদের আত্মীয়রা উপস্থিত ছিলেন। প্রায় সকলের কৌতূহল ছিল অঙ্কিতা অধিকারী আসেন কি না, তা দেখার।কাউন্সেলিংয়ের শুরু থেকেই সেখানে উপস্থিত ছিল নজরবন্দির প্রনিনিধিরা। কিন্তু অঙ্কিতা অধিকারীকে দেখতে পাওয়া যায় নি। তাহলে কি অনুপস্থিত থাকলেন তিনি? প্রশ্নটি ঘুরপাক খাচ্ছে হবু শিক্ষকদের মধ্যে।
Loading...
Loading...

কোন মন্তব্য নেই

lishenjun থেকে নেওয়া থিমের ছবিগুলি. Blogger দ্বারা পরিচালিত.