Header Ads

প্রকাশিত হলো জয়ললিতার অন্তিম মুহূর্তের কথপোকথন!! #EXCLUSIVE

নজরবন্দি ব্যুরো: মৃত্যুর মুখে পৌঁছানোর আগে শেষ কয়েকবার কথা বলেছিলেন জয়ললিতার । আর শেষ কথা বলার অডিও টেপ অবশেষে প্রকাশ করল অ্যাপোলো হাসপাতাল কর্তৃপক্ষ। ২০১৬ সালে ১৫ দিন ধরে হাসপাতালে চিকিৎসা চলেছিল এডিএমকে নেত্রী জয়ললিতার। কিন্তু তাঁর মৃত্যুর পর তদন্তের দাবি তুলে আদালতে মামলাও হয়।

কিন্তু চেন্নাইয়ের অ্যাপোলো হাসপাতাল কর্তৃপক্ষ জানিয়েছিল জয়ললিতা যেখানে ছিলেন সেখানকার সিসিটিভি বন্ধ করে রাখা হয়েছিল কিন্তু সেখানে অন্তিম মুহূর্তে তাঁর কথাবার্তার কিছু অডিওটেপ রয়েছে। আর এতোদিন পর প্রকাশিত সেই অডিও টেপ।

জীবনের শেষে মুহর্তে তার সঙ্গে কথা বলে ছিলেন তার এক চিকিৎসক মাত্র এক মিনিট সাতসেকেন্ডের কথা হয় তাদের মধ্যে ।আর শেষ লগ্নে রাজনীতি থেকে রুপোলি পর্দার নায়িকা জয়ললিতা র অকপট কণ্ঠ ঠিক এই রকম ভাবেই আওয়াজ করেছিল।

 

চিকিৎসকের সঙ্গে ঠিক এমনি কথা হয়েছিল জয়ললিতার।

 

চিকিৎসক বলছেন, 'আপনার(‌জয়ললিতার)‌ রক্তচাপ ১৪০/‌৪০। তার উত্তরে জয়ললিতা বলছেন, এটাই আমার কাছে স্বাভাবিক। নিজের শ্বাসপ্রশ্বাসের কষ্ট বোঝাতে কফ জমে থাকা গলায় জয়ললিতা চিকিৎসককে বলছেন, ঘুমোনোর সময় আমি একটা শব্দ শুনতে পাই যেটা মনে হয় সিনেমা হলে বসে দর্শকরা সিটি দিচ্ছে।’‌ ডাক্তার কে এস শিবকুমার নামে এক চিকিৎসককে উদ্দেশ্য করে জয়ললিতা বলেছেন, ‘‌যদি সম্ভব হয় তাহলে মোবাইল অ্যাপ্লিকেশন ডাউনলোড করে সেই শব্দটা রেকর্ড করে রাখুন নইলে ছেড়ে দিন।

তার ঠিক পরেই

 

চিকিৎসক বলছেন, যাঁরা একটু জোরে শ্বাস নেন, সেটা তিনি রেকর্ড করেছেন, খুব একটা তীব্রতা নেই শব্দে। তার উত্তরে জয়ললিতা বলছেন, যখন শব্দটা হবে তখন আপনাকে ডেকে পাঠাবো। এর মাঝেই চিকিৎসক বলে বসেন আপনি ডেকে পাঠাবেন আমি অ্যাপ ডাউনলোড করে দেব। তিনি সেটা করেও দিয়েছিলেন।’‌

 

ব্যাস আর কোনো কথা বলেননি জয়ললিতা।
জয়ললিতার এই অডিও টেপ জমা দেওয়া হয়েছে বিচারপতির কমিশনে। চিকিৎসক শিবকুমার কমিশনকে জানিয়েছেন অডিও টেপটি ২০১৬ য় ২৭ শে সেপ্টেম্বর রেকর্ড করা হয়।
Loading...

কোন মন্তব্য নেই

lishenjun থেকে নেওয়া থিমের ছবিগুলি. Blogger দ্বারা পরিচালিত.