Header Ads

সমর্থকদের কথার মান্যতা দিয়ে " বৃদ্ধ" বোঝা সরাতে উদ্যোগ নিল সিপি আই(এম)।

নজরবন্দি ব্যুরো: ঘুমিয়ে থাকা সংগঠনকে আবার নিজের পায়ে দাঁড় করাতে রদবদলের ভাবনা বঙ্গ সিপিআই(এম)-এর। সূত্রের খবর, নীতি নির্ধারণের ক্ষেত্রে বয়স্কদের সরিয়ে নতুনদের জায়গা করে দিতে চাইছে বাম নেতৃত্ব।


রাজ্য সিপিআই(এম)-এর অন্দরের খবর, সম্পাদকমন্ডলীতে বড় রদবদল করতে চলেছেন সূর্যকান্ত মিশ্র, বিমান বসুরা। এমনও হতে পারে, রাজ্য সম্পাদকমন্ডলী থেকে বাদ পড়তে পারেন শ্রমিক নেতা শ্যামল চক্রবর্তি-সহ মদন ঘোষের মতন নেতারা। এদের পরিবর্তে সম্পাদকমন্ডলীতে স্থান পেতে পারেন বর্ধমান জেলার এক প্রাক্তন ছাত্রনেতা।

প্রসঙ্গত, নতুন রাজ্য সম্পাদকমন্ডলী থেকে অব্যাহতি দেওয়া হতে পারে বুদ্ধদেব ভট্টাচার্য এবং গৌতম দেবকেও। এর আগেই শারীরিক অসুস্থতার কারণ দেখিয়ে সম্পাদকমন্ডলী থেকে অব্যাহতি চেয়েছিলেন প্রাক্তন মুখ্যমন্ত্রী বুদ্ধদেব ভট্টাচার্য এবং গৌতম দেব। এবার তাঁদের সেই আবেদনে মানতে চলেছে দল।
পঞ্চায়েত ভোটের পর ময়নাতদন্ত চলছে সিপিআই(এম)এর অন্দরে। ২ দিনের এই আলোচনায় উপস্থিত থাকার কথা দলের সাধারণ সম্পাদক সীতারাম ইয়েচুরির।
সূত্রের খবর, পঞ্চায়েতে বামেদের ভরাডুবি-সহ সম্পাদকমন্ডলীর রদবদল এবং ভবিষ্যতে দলের আন্দোলন কর্মসূচি নিয়ে মূলত আলোচনা চলবে। আর তারপরই চূড়ান্ত সিদ্ধান্ত নেবে দল
Loading...

1 টি মন্তব্য:

lishenjun থেকে নেওয়া থিমের ছবিগুলি. Blogger দ্বারা পরিচালিত.