Header Ads

অনুষ্ঠানের মধ্যমণি ইয়েচুরি! সীতারাম কে রাখতে পিছিয়ে যাচ্ছে শপথ গ্রহণ অনুষ্ঠান।

নজরবন্দি ব্যুরো: মাত্র দু-দিনে ইয়েদুরাপ্পা সরকার পতনের পর কর্ণাটকে নতুন সরকার গড়তে চলেছে কংগ্রেস ও জেডিএস। সোমবার কুমারস্বামীর শপথ গ্রহণ অনুষ্ঠানে উপস্থিত থাকার কথা সোনিয়া ও রাহুল গান্ধী সহ একাধিক হেভি-ওয়েট নেতা ও নেত্রীর

। কিন্তু সোমবার ওই শপথ গ্রহণ অনুষ্ঠান হবার কথা থাকলেও তা বাতিল হয়ে যায়। কারণ, ওই দিন রাজীব গান্ধীর মৃত্যু বার্ষিকী এবং সিপি আই(এম) এর পলিট ব্যুরোর মিটিং থাকায় ব্যস্ত থাকবেন ইয়েচুরি। কিন্তু এই অনুষ্ঠানের মধ্যমণি ইয়েচুরিকে শপথ গ্রহণ অনুষ্ঠানে দেখতে চান কংগ্রেস ও জেডিএস নেতৃত্ব। আর সেই কথা ভেবে কংগ্রেস ও জেডিএস নেতৃত্ব সোমবারের শপথ গ্রহণ অনুষ্ঠানটিকে পিছিয়ে দেয়। উল্লেখ্য, কর্ণাটকের শপথ গ্রহণ অনুষ্ঠান হতে চলেছে বিজেপি বিরোধী জোট গঠনের নয়া এক মঞ্চ।

আর এই মঞ্চে উপস্থিত থাকবেন একাধিক বাম সংগঠন ও একাধিক রাজনৈতিক দল, যারা কোন দিন কোন ভাবেই বিজেপির সঙ্গে যুক্ত ছিলেন না। আর ২০১৯-এর লোকসভা নির্বাচনের কথা মাথায় রেখে বিরোধী ঐক্য তৈরি করার কাজ চলছে অনেকদিন ধরে। এবার ওই শপথ গ্রহণ অনুষ্ঠান থেকে মোদী বিরোধী কি বার্তা দেন কংগ্রেস ও বাম নেতৃত্ব, সেইদিকে তাকিয়ে এই রাজ্যের বাম ও কং সমর্থকরা।
Loading...

কোন মন্তব্য নেই

lishenjun থেকে নেওয়া থিমের ছবিগুলি. Blogger দ্বারা পরিচালিত.