Header Ads

প্রথম একাদশে তাঁর না থাকা নিয়ে কোচ পন্টিং কে এক হাত নিলেন গম্ভীর!

নজরবন্দি ব্যুরোঃ এবছর আই পি এল এ কেকেআর ছেড়ে নিজের রাজ্য দিল্লীর হয়ে খেলেন গৌতম গম্ভীর। শুধু খেলা নয় দিল্লীর অধিনায়ক হয়েছিলেন তিনি।

কিন্তু টুর্নামেন্টের মাঝপথেই দিল্লির অধিনায়ক পদ থেকে সরে দাঁড়ান গম্ভীর। তার পর থেকে আর একটিও ম্যাচ খেলেননি তিনি। দিল্লিও ১৪ তা ম্যাচের মধ্যে ৯ টি হেরে লিগ টেবিলে সব শেষ দল হিসেবে জায়গা করে নিয়েছে। তাদের টুর্নামেন্ট এবছরের মতো শেষ। সাংবাদিক সম্মেলনে কোচ রিকি পন্টিং গম্ভীর সম্পর্কে বলতে গিয়ে বলেন অধিনায়কত্ব ছাড়ার পর নিজেকে প্রথম একাদশের বাইরে রাখার সিদ্ধান্ত খোদ গৌতম গম্ভীরই নিয়েছিলেন। কিন্তু এক প্রথম শ্রেণীর বাংলা চ্যানেল কে গৌতম বলেন “তিনি কখনওই প্রথম একাদশে না খেলার কথা বলেননি।গম্ভীর বলেছেন, প্রথম এগারোয় তাঁকে রাখা হলে খেলবেন না বলে কখনওই বলেননি।

এমনটা হলে তো তিনি অধিনায়কত্ব ছাড়ার পরই অবসরের ঘোষণা করে দিতেন। গম্ভীর বলেছেন, এখনও অনেক ক্রিকেট রয়েছে তাঁর মধ্যে।গম্ভীর আরও বলেছেন, আমার অধিনায়কত্বে দল প্রথম দিকের ম্যাচগুলি হারছিল। এজন্য তিনি নৈতিক দায় মাথায় নিয়ে অধিনায়কত্ব থেকে সরে দাঁড়ান। কিন্তু মাঠে নেমে দলের হয়ে খেলতে কখনওই অস্বীকার করেননি। এটা টিম ম্যানেজমেন্ট ও রিকি পন্টিং জানতেন বলেও দাবি করেছেন গম্ভীর”। তিনি আরও বলেন “আমি এখনই অবসর নিচ্ছি না। আগামী আইপিএল এখনও এক বছর বাকি। প্রথম শ্রেণীর ক্রিকেটে পারফরম্যান্স ভালো হলে আগামী বছরও খেলব। আমার মনে হয়, যতদিন খেলার জন্য, রানের জন্য খিদে থাকবে,ততদিন খেলা উচিত। কারণ, বয়সটা একটা সংখ্যা মাত্র”।
Loading...

কোন মন্তব্য নেই

lishenjun থেকে নেওয়া থিমের ছবিগুলি. Blogger দ্বারা পরিচালিত.