Header Ads

রাজকুমার মৃত্যুতে বিরাট মোমবাতি মিছিল! দাবি সর্বোচ্চ আদালতের তদন্ত।

নজরববন্দি ব্যুরোঃ পঞ্চায়েত ভোটে প্রিসাইডিং অফিসার হিসেব ডিউটি দিতে যান রাজকুমার রায়। পেশায় শিক্ষক রাজকুমারকে ওইদিনই সন্ধ্যের পর অপহরণ করা হয় এবং তারপর রেললাইনের ধারে মেলে তার ক্ষতবিক্ষত দেহ। তার মৃত্যুর সঠিক তদন্ত দাবি করে পরিবার। গতকাল তার দেহ ময়নাতদন্তের পর বাড়িতে নিয়ে যাওয়ার পর রাতে ফাঁসিদেওয়ার কান্তিভিটায় বিরাট মোমবাতি মিছিল করেন গ্রামবাসীরা।

রাজকুমারের খুনিদের কঠোর শাস্তির দাবিতে মিছিল করা হয়। গতকাল মৃত রাজকুমার রায়ের বাড়ি যান শিলিগুড়ির মেয়র অশোক ভট্টাচার্য। সিআইডি তদন্তে অনাস্থা রেখে অশোক বাবু বলেন, "সিআইডি তো শাসক দলের শাখায় পরিণত হয়েছে। মুখ্যমন্ত্রী যেভাবে বলবেন সিআইডি সেভাবেই কাজ করবে। তদন্ত করা হোক হাইকোর্ট বা সুপ্রিম কোর্টের বিচারপতিদের দিয়ে।"

প্রসঙ্গত নির্বাচনের ডিউটি দিতে যান পেশায় শিক্ষক রাজকুমার রায়। ভোটের দিন তাকে বারবার বুথ ছেড়ে বেরিয়ে আসার জন্য হুমকি দেওয়া হতে থাকে। কিন্তু কর্তব্যে অবিচল থেকে সন্ধ্যে বেলা ব্যালট এবং অন্যান্য গুরুত্বপূর্ণ নথি সংশ্লিষ্ট কর্তৃপক্ষের কাছে জমা করে তবেই তিনি বুথ ছাড়েন। এরপর তাকে অপহরণ করা হয়। তার দেহ মেলে বীভৎস অবস্থায়।
Loading...

কোন মন্তব্য নেই

lishenjun থেকে নেওয়া থিমের ছবিগুলি. Blogger দ্বারা পরিচালিত.