Header Ads

কর্নাটক গেলে সবাই মমতা কে 'পঞ্চায়েতে সাফল্যের' জন্যে শুভেচ্ছা জানাবে! চিমটি ওমপ্রকাশের।

নজরবন্দি ব্যুরো: এই রাজ্যে তৃণমূলের দাপট অব্যাহত। উপনির্বাচন থেকে শুরু করে পঞ্চায়েত নির্বাচন সব নির্বাচনে ঘাস ফুলের জয়ের ধারাবাহিতা চোখে পড়বার মতন। এবার সামনে লোকসভা নির্বাচন।

সেই নির্বাচনেও এই রাজ্যে তৃণমূলের বিজয় রথ যে এগোবে দুর্বার গতিতে তা অস্বীকার করার কোন উপায় নেই। কিন্তু প্রশ্ন উঠছে সর্বভারতীয় রাজনীতিতে তৃণমূলের ভূমিকা কি হবে। আর সেই নিয়ে চাপে আছেন তৃণমূল সুপ্রিমো। তিনি এখন কোন দিকে যাবেন, বিজেপি নাকি কংগ্রসের দিকে তা এখনও ঠিক করে উঠিতে পারেননি । আর সেই কারণেই তিনি কখন কি বলছেন নিজেই জানেন না। এমনটাই অভিযোগ। প্রসঙ্গত, চলতি মাসের ১৫ তারিখে যখন কর্ণাটকে ভোট গণনায় বিজেপি লিড করছে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় কাদের শুভেচ্ছা জানিয়ে ছিলেন মিডিয়ার দৌলতে আজ সবার জানা।

কিন্তু আবার কংগ্রেস এবং জেডিএস মিলে কর্ণাটকে সরকার গঠন করতে চলেছে, তিনি সেই শপথ গ্রহণ অনুষ্ঠানে উপস্থিত থাকবেন। যা বেশ হাস্যকর। আর এই নিয়ে আবার অধ্যাপক ওমপ্রকাশ মিশ্র তাঁর ফেসবুক ওয়ালে লিখেছেন, কর্ণাটকে শপথ গ্রহণ অনুষ্ঠানে বাংলার মুখ্যমন্ত্রীকে "সবাই যদি পঞ্চায়েত নির্বাচনের সাফল্য-র জন্য অভিনন্দন জানায়।" আসলে এই ভাবেই মুখ্যমন্ত্রীকে চিমটি কেটেছেন কংগ্রেস নেতা ওমপ্রকাশ মিশ্র কারন এ রাজ্যে পঞ্চায়েত নির্বাচন এত ঘটনা বহুল আগে কখনো হয়েছে বলে স্মরনে আসেনা। বিশেষ করে গননা কেন্দ্রে ছাপ্পা এবারের পঞ্চায়েতে শাসকের নতুন আবিষ্কার!
Loading...

কোন মন্তব্য নেই

lishenjun থেকে নেওয়া থিমের ছবিগুলি. Blogger দ্বারা পরিচালিত.