Header Ads

দাবি না মেটা পর্যন্ত চলবে লাগাতার আন্দোলন! ময়ুখ ভবন অভিযানের ডাক হবু শিক্ষকদের।

নজরবন্দি ব্যুরোঃ বর্তমান সরকার ক্ষমতায় আসার পর প্রায় ৪ বছর স্কুল গুলিতে শিক্ষক নিয়োগ বন্ধ। রাজ্য জুড়ে বাড়ছে চাকরি প্রার্থী বেকারের সংখ্যা। সেই সঙ্গে তাল মিলিয়ে বাড়ছে হবু শিক্ষকদের ক্ষোভ। রাজ্য সরকারের বিরুদ্ধে সেই ক্ষোভ আছড়ে পড়বে আগামি ২২ মার্চ।
সম্প্রতি নবম-দশম এবং একাদশ-দ্বাদশের শিক্ষক নিয়োগ পরীক্ষার চূড়ান্ত মেধাতালিকা প্রকাশ করেছে স্কুল সার্ভিস কমিশন। কিন্তু আপার প্রাইমারি নিয়ে কোনো হেলদোল নেই সরকারের। উচ্চ প্রাথমিকে শিক্ষক নিয়োগের পরীক্ষা হয়েছে অনেক দিন হয়ে গেছে। কিন্তু ফলপ্রকাশ হয়নি এখনো। কবে সেই ফলপ্রকাশ হবে তা নির্দিষ্ট করে জানানো হয়নি কমিশনের তরফে। ফলে অনিশ্চিত হয়ে পড়েছে অসংখ্য চাকরি প্রার্থীর ভবিষ্যৎ।

বারবার এই নিয়ে কমিশন তথা সরকারের কাছে দাবি জানিয়েও কোনো ফল পাননি চাকরি প্রার্থীরা। সেই কারণে আগামি ২২ মার্চ ময়ুখ ভবন অভিযান করার সিদ্ধান্ত নিয়েছে উচ্চ প্রাথমিকের শিক্ষক পদপ্রার্থীরা। আপার প্রাইমারির দ্রুত ফলপ্রকাশ এবং নিয়োগের দাবিতে সমস্ত হবু শিক্ষকরা একত্রিত হয়ে পথে নামবেন এদিন। তাদের দাবি যদি না মানা হয় তাহলে লাগাতার আন্দোলন চালিয়ে যাবেন, জানিয়েছেন চাকরি প্রার্থীরা।
Loading...

কোন মন্তব্য নেই

lishenjun থেকে নেওয়া থিমের ছবিগুলি. Blogger দ্বারা পরিচালিত.