Header Ads

জেরার মুখে ভেঙে পড়লেন শিবাজি-কৌস্তভ! চাপে তৃণমূল, সিবিআই তলব পেতে চলেছেন এক মন্ত্রী

নজরবন্দি ব্যুরোঃ নিরব মোদী পর্বে বিজেপিকে চাপে রাখার কৌশল ব্যার্থ করেদিল শিবাজি পাঁজা আর কৌস্তভ রায়ের গ্রেফতারি, পাল্টা চাপে পড়তে চলেছে তৃণমূল! ৫১৫ কোটি প্রতারনার দায়ে এখন তিন দিনের সিবিআই হেফাজতে রয়েছেন আরপি ইনফোসিস্টেমস-এর দুই কর্তা শিবাজি পাঁজা এবং কৌস্তুভ রায়।

এঁরা চিরকালই শাসক ঘনিষ্ঠ। আগে বাম ঘেঁষা থাকলেও ২০১১ সালে ক্ষমতার পরিবর্তনের সাথে সাথে এঁরাও পরিবর্তিত হয়ে তৃণমূল ঘেঁষা হয়ে যান! তৃণমূলের পক্ষ থেকে বলা হতেই পারে সারদার মত বাম আমলেই এদের উত্থান, কিন্তু একথা কি অস্বীকার করা যাবে যে খোদ মুখ্যমন্ত্রীর পাশে একাধিকবার দেখা গেছে শিবাজি পাঁজা কে!

তাছাড়া মুখ্যমন্ত্রীর বাংলাদেশ সফরের সময় সফরসঙ্গীও ছিলেন তিনি। কাজেই ঘনিষ্ঠতার এই উদাহরন উঠবেই। এছারাও তৃণমূল ক্ষমতায় আসার পরে অনেক সরকারি অনুষ্ঠানের মঞ্চেও শিবাজিকে দেখা গিয়েছে। ‘সংগ্রামী মা-মাটি মানুষ’ নামে একটি পত্রিকাও চালাতেন শিবাজি পাঁজা।

আর এই সব নিয়েই এবার চাপে পড়তে চলেছেন রাজ্যের বেশ কয়েকজন প্রভাবশালী মন্ত্রী। সিবিআই সূত্রে খবর, জেরার সময়ে একাধিক প্রভাবশালী ব্যক্তির নাম বলেছেন শিবাজি এবং কৌস্তুভ। আর সেই সূত্র ধরেই তৃণমূলের এক প্রভাবশালী নেতা কাম মন্ত্রীকে জিজ্ঞাসাবাদ করার সম্ভাবনা সিবিআইএর। নাম না জানা গেলেও সূত্রের খবর এমনিতেই বেশ চাপের মধ্যে রয়েছেন সেই তৃণমূল নেতা!
Loading...

কোন মন্তব্য নেই

lishenjun থেকে নেওয়া থিমের ছবিগুলি. Blogger দ্বারা পরিচালিত.