Header Ads

মেদিনীপুরে একাধিক ফ্ল্যাটে তল্লাশি! গোপন নথি সিআইডি-র হাতে! ভারতী 'বধের' আরেক ধাপ?

নজরবন্দি ব্যুরোঃ ভারতী ঘোষের বিরুদ্ধে তথ্য সংগ্রহে কলকাতা এবং একাধিক জায়গায় তল্লাশি চালিয়েছে সিআইডি। প্রাক্তন আইপিএস-এর কলকাতার বাড়িতেও তল্লাশি করা হয়েছে। তার স্বামীকে জিজ্ঞাসাবাদও করা হয়। গোপন নথির সন্ধানে শুক্রবার মেদিনীপুরের বেশ কিছু ফ্ল্যাট খানাতল্লাশি চালায় রাজ্যের গোয়েন্দা বিভাগ সিআইডি।
গতকাল পশ্চিম মেদিনীপুরের রবীন্দ্রনগর এবং কুইকোঠার বেশ কয়েকটি ফ্ল্যাটে তল্লাশি চালায় সিআইডি। ভারতী ঘোষ মামলায় নতুন সূত্রের খোঁজে ওই সমস্ত ফ্ল্যাটে তল্লাশি করা হয় বলে খবর। সূত্র মারফত খবর, এদিন তল্লাশি করে ওই সমস্ত ফ্ল্যাট গুলি থেকে মিলেছে বেশ কিছু কাগজপত্র। সেই সমস্ত নথি এই মুহূর্তে সিআইডি-র হেফাজতে।

তবে ওই নথিতে কি রয়েছে তা খোলসা করে জানানো হয়নি গোয়েন্দা বিভাগের তরফে। অসমর্থিত সূত্রের খবর, তল্লাশি হওয়া ফ্ল্যাট গুলির সাথে যোগসূত্র রয়েছে প্রাক্তন পুলিশ সুপার ভারতী ঘোষের। সেই যোগসূত্রের হদিশ পেতেই মরিয়া সিআইডি। একটি ফ্ল্যাট ভারতীর প্রাক্তন নিরাপত্তারক্ষীর নামে রয়েছে বলেও জানা গেছে।

একদা পশ্চিম মেদিনীপুরের পুলিশ সুপার ছিলেন ভারতী ঘোষ। তার সেই ডেরাতেই গোপন নথির সন্ধানে হানা দিল সিআইডি। যে সমস্ত ফ্ল্যাটে গতকাল তল্লাশি চালানো হয়েছে তার সব কটিকেই সিল করে দেওয়া হয়েছে। তবে ওই ফ্ল্যাট গুলি কার নামে তা এখনো জানা যায়নি স্পষ্ট ভাবে।
Loading...

কোন মন্তব্য নেই

lishenjun থেকে নেওয়া থিমের ছবিগুলি. Blogger দ্বারা পরিচালিত.