Header Ads

কেন্দ্রের সিদ্ধান্তে বেকায়দায় রাজ্যের কর্মচারীরা! সংসদে সওয়াল ঋতব্রতর।

নজরবন্দি ব্যুরোঃ কলকাতা থেকে দিল্লিতে হেড অফিস স্থানান্তরিত করার সিদ্ধান্ত নিয়েছে হিন্দুস্তান স্টিলওয়ার্কস কনস্ট্রাকশন লিমিটেড। এতদিন পর্যন্ত ওই কোম্পানির সমস্ত কাজই হত কলকাতা থেকে। হঠাৎ এইরকম সিদ্ধান্ত গ্রহণ করার ফলে সমস্যায় পড়তে পারেন বর্তমানে HSCL এ কর্মরত কর্মচারীরা।
এই বিষয়ে সংসদে প্রশ্ন তোলেন নির্দল সাংসদ ঋতব্রত বন্দ্যোপাধ্যায়। হাউজিং অ্যান্ড আরবান মিনিস্টারকে প্রশ্ন করেন, কেন হিন্দুস্তান স্টিলওয়ার্কস কনস্ট্রাকশন লিমিটেড-এর হেড অফিস কলকাতা থেকে সরিয়ে নিয়ে যাওয়া হচ্ছে? রাজ্যের মানুষের স্বার্থে তিনি আরও জানতে চান, এই অফিস স্থানান্তরের ফলে রাজ্যের কর্মচারীরা সমস্যায় পড়বেন না কি? সে বিষয়ে কি ভাবছে কোম্পানি তথা কেন্দ্রের সরকার?

তাঁর প্রশ্নের উত্তরে ওই মন্ত্রকের জবাব, NBCC লিমিটেড টেক ওভার করেছে হিন্দুস্তান স্টিলওয়ার্কস কনস্ট্রাকশন লিমিটেডকে। ফলে NBCC-র সিদ্ধান্ত অনুযায়ী HSCLএর কর্পোরেট অফিস স্থানান্তর করা হচ্ছে দিল্লিতে। বেশ কিছু কর্মচারীকে সমস্যায় পড়তে হবে এর ফলে, কারণ তাদের ট্রান্সফার করা হতে পারে।

হঠাৎ এরকম সিদ্ধান্তে ভোগান্তিতে পড়বেন সাধারণ মানুষ। কিন্তু সেদিকে আদৌ কি খেয়াল আছে সরকারের? প্রশ্ন তুলছেন সরকারি সিদ্ধান্তে ভুক্তভোগীরা। এবিষয়ে যদিও সরকারি তরফে কিছুই জবাব মেলেনি।
Loading...

কোন মন্তব্য নেই

lishenjun থেকে নেওয়া থিমের ছবিগুলি. Blogger দ্বারা পরিচালিত.