Header Ads

"ফেডারেল ফ্রন্ট" মমতা বন্দ্যোপাধ্যায় আসলে বিজেপির বন্ধু?? কেন এমন বললেন ওমপ্রকাশ মিশ্র?

নজরবন্দি ব্যুরোঃ সাম্প্রদায়িক বিভেদকে ইস্যু সৃষ্টি করে বিভাজনের রাজনীতি করছে বিজেপি, রামনবমীর অস্ত্র মিছিলকে কেন্দ্র করে অপ্রীতিকর ঘটনার জন্য দায়ী বিজেপি, একাধিকবার এই অভিযোগ তুলেছেন তৃণমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। আর তাই বিজেপিকে নির্মূল করতে বিজেপি বিরোধী সমস্ত শক্তি গুলিকে এক হওয়ার ডাক দিয়েছেন মমতা বন্দ্যোপাধ্যায়।
এই নিয়ে বিজেপি বিরোধী বিভিন্ন দলের সাথে বৈঠক করেছেন মমতা। মমতার সেই 'ফেডারেল ফ্রন্ট' ইস্যুতেই তাঁকে বিঁধলেন কংগ্রেস নেতা ওমপ্রকাশ মিশ্র। তিনি বলেন, "মমতা বন্দ্যোপাধ্যায় এসব ফালতু কথা বলছেন শুধুমাত্র নিজেকে বাঁচানোর জন্য। রাজ্যে বিজেপির এই বাড়বাড়ন্তের জন্য দায়ী তো তৃণমূল কংগ্রেস ওরফে মমতা বন্দ্যোপাধ্যায়। তাহলে এসব বলার মানে কি?"

ওমপ্রকাশ বাবু আরও বলেন, "রাজ্য থেকে ক্ষতিকর বিজেপিকে হঠাতে সমস্ত বিজেপি বিরোধী অসাম্প্রদায়িক শক্তি গুলিকে একসাথে হওয়ার আহবান জানিয়ে ফেডারেল ফ্রন্ট গঠনের আবেদন জানিয়েছেন তৃণমূল নেত্রী। তিনি যদি ফেডারেল ফ্রন্ট গঠনে এতই উৎসাহী হন তাহলে ২০১৯ এর আগে রাজ্যে যে পঞ্চায়েত নির্বাচন আছে সেখানে তিনি সমপরিমাণ আসন বণ্টন করে "১ বনাম ১" লড়াই করার সুযোগ দিন! ওমপ্রকাশ বাবুর প্রশ্ন কই মমতা ব্যানার্জী তো বিজেপি বিরোধী সর্বদলীয় বৈঠক ডাকছেন না!

পারবেন তিনি? তিনি পারবেন না। কারণ, তিনি গা বাঁচানোর রাজনীতি করেন। তারপর লোকসভা নির্বাচনে ৪২টা আসনে ১:১ হোক বিজেপি বিরোধী শক্তিগুলি। রাজ্যে সিপিআইএম ১৪, কংগ্রেস ১৪ এবং তৃণমূল কংগ্রেস ১৪টি আসনে লড়ুক। তাহলেই তো বিজেপি শূন্য হবে। সংবাদ সংস্থা এএনআই কে দেওয়া এক সাক্ষাতকারে ওমপ্রকাশ বাবু অভিযোগ করেন মমতা বন্দোপাধ্যায় আসলে বকলমে বিজেপি কে সাহায্য করার চেষ্টা করছেন! মমতা বন্দ্যোপাধ্যায়ের ফাঁদে জাতীয় কংগ্রেস পা দেবেনা। রাহুল গান্ধীর নেতৃত্বে সারা ভারতবর্ষের পাশাপাশি প্রদেশ কংগ্রেসও লড়বে।
দেখুন কি বললেন কংগ্রেস নেতা তথা অধ্যাপক ওমপ্রকাশ মিশ্র।
https://youtu.be/draU3wqis4o
Loading...

কোন মন্তব্য নেই

lishenjun থেকে নেওয়া থিমের ছবিগুলি. Blogger দ্বারা পরিচালিত.