Header Ads

বাংলা নববর্ষের দিন চালু হতে চলেছে বালুরঘাট-কলকাতা বিমান পরিষেবা।

নজরবন্দি,বালুরঘাটঃ বাংলা নববর্ষের দিন চালু হতে চলেছে বালুরঘাট-কলকাতা বিমান পরিষেবা। এদিন বিকেলে রাজ্য পরিবহণ দপ্তর ও এয়ারপোর্ট আধিকারিকদের সঙ্গে বৈঠকের পর একথা জানান দক্ষিণ দিনাজপুর জেলাশাসক শরদ কুমার দ্বিবেদী।

দীর্ঘদিন ধরে বালুরঘাট বিমান বন্দর থেকে বিমান পরিষেবা চালু করার পরিকল্পনা রয়েছে রাজ্য সরকার তথা মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের। এবিষয়ে এক বছর আগে এয়ারপোর্ট অথরিটির সাথে চুক্তি করে বিমান বন্দর সংস্কারের কাজে হাত দেয় রাজ্য সরকার। পূর্ত দফতরের মাধ্যমে রানওয়ে সম্প্রসারণ ও সংস্কারের কাজ শেষ। চলছে যাত্রীদের জন্য টার্মিনাল তৈরির শেষ পর্যায়ের কাজ। এদিন এ্যভিয়েশন ডিরেক্টর দীপক কুমার গুপ্তা,

রাজ্য পরিবহণ কমিশনার রজত বোস সহ জেলার অন্যান্য আধিকারিকদের নিয়ে বৈঠক করেন জেলাশাসক শরদ কুমার দ্বিবেদী । বৈঠক শেষে তিনি জানান রানওয়ে সহ অন্যান্য প্রয়োজনীয় কাজ শেষ। যাত্রী সুবিধা সহ সামান্য কাজ দ্রুত শেষ হয়ে যাবে। আগামী এপ্রিল মাসে পরিষেবা চালু হতে পারে।

এ্যভিয়েশন ডিরেক্টর দীপক কুমার গুপ্তা জানান, বাকি কাজ শেষ হলে পরিষেবা চালু হতে পারে। তবে বালুরঘাট-কলকাতা নাকি কোচবিহার-বালুরঘাট-কলকাতা এই প্রশ্নের উত্তরে তিনি বলেন। কোন রুটে চলবে তা এখনও ঠিক হয়নি। আমরা এবিষয়ে আলোচনা করে সিদ্ধান্ত নেব। জেলা প্রশাসনের অন্য একটি সুত্র মারফৎ জানা গেছে রাজ্য সরকার পয়লা বৈশাখ যাতে বিমান পরিষেবা চালু করা যায় সে ব্যাপারেই জেলা শাসকের দপ্তরে নির্দেশ দিয়ে জানিয়েছেন যত তাড়াতাড়ি বাকি কাজ সেরে ফেলতে।
Loading...

কোন মন্তব্য নেই

lishenjun থেকে নেওয়া থিমের ছবিগুলি. Blogger দ্বারা পরিচালিত.