Header Ads

শোভনের সাথে বৈঠকে বসবেন মমতা! 'শেষ সুযোগ'এর চূড়ান্ত সিদ্ধান্তের দিকে এগোচ্ছেন নেত্রী?

নজরবন্দি ব্যুরোঃ শোভন চট্টোপাধ্যায় এবং অধ্যাপিকা বৈশাখীকে নিয়ে বিতর্ক তুঙ্গে। আরেকদিকে রয়েছে স্ত্রী রত্না চট্টোপাধ্যায়ের সাথে বিবাহবিচ্ছেদের মামলা। শোভন-বৈশাখী সম্পর্ক নিয়ে বাঁকা কথাও বলতে শুরু করেছেন অনেকেই। তার মধ্যে শোনা গেছে আরেক সম্ভাবনার কথা, তৃণমূল ছেড়ে নাকি বিজেপিতে চলে যাচ্ছেন শোভন! এই জটিল পরিস্থিতির মধ্যে শোভন চট্টোপাধ্যায়কে ফোন করলেন খোদ মমতা বন্দ্যোপাধ্যায়।
তৃণমূল সূত্রে খবর, রবিবার সন্ধ্যায় শোভনকে ফোন করেন তৃণমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। শীঘ্রই তাঁর সাথে বৈঠকে বসবেন মুখ্যমন্ত্রী। রবিবার মমতা শোভনকে ফোন করলে একান্তে বৈঠকের আর্জি জানান মেয়র। আর তাঁর সেই আর্জি মেনে নেন মমতা। প্রসঙ্গত, গত বৃহস্পতিবার শোভনকে শেষ সুযোগ দিচ্ছেন বলে জানিয়ে দিয়েছিলেন তৃণমূল সুপ্রিমো। তারপরে এই বৈঠক কি চূড়ান্ত সিদ্ধান্তের দিকে ইঙ্গিত দিচ্ছে?

সূত্র যদিও সেরকম কিছু জানায়নি। বরং বৃহস্পতিবারের থেকে রবিবার অনেক বেশি সুর নরম ছিল মমতার। পরিস্থিতি অনুযায়ী শোভনকে মাথা ঠাণ্ডা রাখার পরামর্শ দিয়েছেন মমতা। সেই সাথে দলের শীর্ষ নেতৃত্ব থেকে শুরু করে সমস্ত কর্মীদের উদ্দেশ্যে নেত্রীর নির্দেশ, শোভন চট্টোপাধ্যায়ের পারিবারিক বিষয়ে যেন কেউ নাক না গলান।

কিন্তু এসব কিছুকে ছাপিয়ে যাচ্ছে সকলের কৌতূহল, মমতা-শোভনের এই বৈঠকে কি হতে চলেছে? এতদিনের সমস্ত বিতর্কের অবসান ঘটাবে এই বৈঠক? নাকি দূরত্ব আরও বাড়িয়ে দেবে তৃণমূল কংগ্রেসের সাথে শোভন চট্টোপাধ্যায়ের? সব প্রশ্নের উত্তর দেবে সেই দিনের একান্ত বৈঠক।
Loading...

কোন মন্তব্য নেই

lishenjun থেকে নেওয়া থিমের ছবিগুলি. Blogger দ্বারা পরিচালিত.